English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

চরম ক্রান্তিকাল অতিক্রম করছে দেশ: দুদু

- Advertisements -

বাংলাদেশ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। যেকোনো সময় সরকারের পতন ঘটতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

Advertisements

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে সামনে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে খালেদা জিয়া ও প্রকৌশলী ইশরাকসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে দুদু বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি। তাকে মিথ্যা মামলায় তথাকথিত বিচারের নামে যে সাজা দেওয়া হয়েছে তাতে বাংলাদেশ লজ্জিত হওয়ার কথা।’ এ সময় তিনি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী ইশরাকসহ সব রাজবন্দির মুক্তির দাবিও জানান।

Advertisements

তিনি বলেন, ‘এত বড় লুণ্ঠনকারী সরকার বাংলাদেশের ইতিহাসে এর আগে কখনো ক্ষমতায় আসেনি। পুলিশ বাহিনীকে বিতর্কিত করেছে। তারা (সরকার) এমন এক লোক বেনজীরকে পুলিশ দিয়েছিল যিনি বাংলাদেশের এমন কোনো জায়গা নাই যে লুটপাট করে নাই। যার ওপর নিষেধাজ্ঞা আছে সে এবং তার পরিবার বিদেশে যেতে পারবে না তারপরও এ সরকার তাকে বিদেশে যেতে দিয়েছে।’

দুদু বলেন, ‘গায়ের জোরে তথাকথিত নির্বাচনের মাধ্যমে যে ক্ষমতায় বসে আছে সেই সরকার বৈধ সরকার নয়। সেই সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। কেয়ারটেকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এছাড়া বাংলাদেশের যে সংকট তৈরি হয়েছে সেই সংকটের হাত থেকে মুক্তির কোনো পথ নাই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন