English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

নাশকতা প্রতিহতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের

- Advertisements -

চট্টগ্রামে বিএনপির নাশকতা প্রতিহতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছে নগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের দেওয়া যৌথ এক বিবৃতিতে এ নির্দেশ দেওয়া হয়।

Advertisements

বিবৃতিতে আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আবারও নাশকতাসহ নানা অপকর্মকান্ডের আলামত সুষ্পষ্ট হয়ে উঠেছে বলে উল্লেখ করা হয়। এজন্য দলের নগরের ১৫ থানা, ৪৪ সাংগঠনিক ওয়ার্ডে এবং ১৩২ ইউনিটের নেতাকর্মীদের নগরবাসীর জানমাল রক্ষায় সর্বাত্মক প্রস্তুতি ও সর্তক অবস্থায় থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

Advertisements

বিবৃতিতে নগরের এ দুই শীর্ষ নেতা বলেন, বিএনপির নাশকতা বাধা দিতে গেলে তারা আইনশৃঙ্খলা বাহিনী ও জনগণের উপর হামলা চালায়। এতে সুষ্পষ্টভাবে প্রমাণিত হয় যে, বিএনপি উদ্দেশ্য প্রণোদিতভাবে আগামী সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির মহড়া শুরু করেছে। এই কর্মকান্ড সমগ্র দেশবাসীর জন্য অশনি সংকেত।

আমরা এই অবস্থায় চুপ করে থাকতে পারি না। আমরা তাদেরকে অবশ্যই রাজনৈতিকভাবে প্রতিহত করবো এবং জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশে থাকবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন