English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

ফোঁড়া বা বিষফোঁড়াও না, আমি হচ্ছি ক্যানসার: বিদিশা

- Advertisements -

হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিদিশার সন্তান এরিক এরশাদের জন্ম পরিচয় নিয়ে একদিকে জাতীয় পার্টির একাংশের মধ্যে চলছে আলোচনা সমালোচনা। অন্যদিকে, এরিক এরশাদের চাচা, জাপার বর্তমান চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, এরিক মানসিক প্রতিবন্ধী।

Advertisements

এরকম একটি স্পর্শকাতর বিষয়ে মা হিসেবে বিদিশা রাইজিংবিডিকে বলেন, ‘জিএম কাদেরের বয়স তো ৮০ বছর, আমি মনে করি ওনার বুদ্ধি লোপ পেয়েছে। সবাই জানেন, এরিক শারীরিক প্রতিবন্ধী, মানসিক না। এরিক সুপার মেধাবী এবং সুপার ট্যালেন্টেড একটা বাচ্চা। শুধু এরিক নয়, উনি আমাকে নিয়েও বলেছেন। আমি না কী ফোঁড়াও না, বিষফোঁড়াও না। হ্যাঁ, এটা ঠিক আমি ফোঁড়া বা বিষফোঁড়াও না, আমি হচ্ছি ক্যানসার।’

বিদিশার বিরুদ্ধে জিএম কাদেরের বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে বিদিশা বলেন, ‘আমি এরশাদ সাহেব বেঁচে থাকা অবস্থায়ও রাজনীতি করেছি। আমার বিরুদ্ধে এক টাকারও কোনো দুর্নীতি নেই। যেটা ওনার এবং ওনাদের নামে আছে। কাদের সাহেব এখন আসলে উদভ্রান্ত হয়ে গেছেন। ওনার বয়স হয়ে গেছে, এখন রিটায়ার্ডমেন্টে যাওয়া উচিৎ। দেশ-জাতি বা জাতীয় পার্টির ইয়াং জেনারেশনকে দেওয়ার আর কিছু নেই ওনার। উনি পার্টিতে উড়ে এসে জুড়ে বসেছেন।’

Advertisements

হুসাইন মোহাম্মদ এরশাদ ট্রাস্ট, এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্ক, এরশাদের মৃত্যু দিবস উপলক্ষে শোকসভায় এরিক কর্তৃক ঘোষিত জাতীয় পার্টির প্রস্তাবিত কমিটি, অবৈধভাবে জি এম কাদের জাপার চেয়ারম্যান পদ আগলে থাকা, জাতীয় পার্টির ভবিষ্যৎ রাজনীতিতে বিদিশার ভূমিকাসহ বিভিন্ন বিষয় নিয়ে রাইজিংবিডির সঙ্গে সম্প্রতি কথা হয় বিদিশা এরশাদের।

বিদিশা এরশাদ উল্লেখিত বিষয় নিয়ে খোলামেলাভাবে তার মতামত জানিয়েছেন। বলেছেন তার অতীত, বর্তমান, ভবিষ্যৎ, জাপার রাজনীতি, এরিক এরশাদসহ বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে। তার সঙ্গে রাইজিংবিডির সাক্ষাৎকার পর্বের ভিডিওটি দেখুন ওপরে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন