English

23 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

শত জেল জুলুম করেও কোন লাভ হবে না: ইশরাক হোসেন

- Advertisements -

মতিঝিল থানার নাশকতার মামলায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জামিন মঞ্জুর করেছেন আদালত। পূর্ব শর্তে এই জামিন মঞ্জুর করেছেন আদালত।

রবিবার দুপুরে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আরাফাতুর রাকিবের আদালত তার জামিন মঞ্জুর করেন।

Advertisements

জামিন পেয়ে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘সরকার তার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার স্বার্থে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা-গায়েবি মামলা দিয়ে অত্যাচারের স্ট্রীম রোলার চালাচ্ছে। শত জেল জুলুম করেও কোন লাভ হবে না। এসব মামলাকে হয়রানিমূলক উল্লেখ করে অচিরেই এসব গায়েবি ও মিথ্যা মামলায় কারাগারে থাকা বিএনপি নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

ইশরাকের পক্ষে জামিন চেয়ে শুনানি করেন অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার। রাষ্ট্রপক্ষ থেকে এই জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিনের আদেশ দেন।

Advertisements

এর আগে গত বছর ৫ ডিসেম্বর আদালত ইশরাকের সময় আবেদন নামঞ্জুর করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

জানা যায়, ঢাকা-১৮ আসনের নির্বাচন বানচাল করার লক্ষ্যে ২০২০ সালের ২৪ জুন আসামিরা একত্রিত হয়ে বাংলাদেশ ব্যাংকের বিপরীত পাশে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের পুড়িয়ে মারার উদ্দেশ্যে গাড়িতে আগুন ধরিয়ে দেন। এতে গাড়িতে থাকা যাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান।

এ ঘটনায় ইশরাক হোসেনকে ১নং আসামি করে ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করেন পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক আতাউর রহমান ভুইয়া। এছাড়াও একই ঘটনায় পল্টনসহ বিভিন্ন থানায় মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন