English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

আদা একলাফে ৬০০, ঈদ এখন সাধারণ মানুষের জন্য আনন্দের নয়: মির্জা ফখরুল

- Advertisements -

দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চলমান দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে ঈদুল আজহা সাধারণ মানুষের জন্য আনন্দের বার্তা নিয়ে আসেনি। উদাহরণ হিসেবে এ সময় তিনি আদা, কাঁচামরিচের মূল্যবৃদ্ধির উল্লেখ করেন।

Advertisements

বিএনপির এই রাজনীতিক বলেন, কোরবানির মূল উদ্দেশ্য হলো ত্যাগ; অর্থাৎ মানুষের জন্য ত্যাগ স্বীকার করার পাশাপাশি মানুষের হক আদায় করা।

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে ঈদের নামাজ আদায় শেষে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে মির্জা ফখরুল দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

Advertisements

মির্জা ফখরুল বলেন, কয়েক মাস ধরে সরকারের অব্যবস্থাপনা, পরিকল্পনার অভাব, দুর্নীতি ও বারংবার সিন্ডিকেটকে নিয়ন্ত্রণ করতে না পারার কারণে মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। যেসব জিনিসগুলোর দাম অনেক কম কিছু ছিল সেগুলোর দাম এখন আকাশচুম্বি। যেমন আদার দাম একলাফে ২০০ টাকা বেড়ে ৬০০ টাকা হয়ে গেছে। এ ছাড়াও মরিচসহ অন্যান্য দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। এ জন্য নিম্ন ও মধ্য আয়ের সকল মানুষ অসহায় হয়ে পড়েছে।

এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ কায়েসসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন