English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আমাকে লন্ডন ও আমেরিকায় বাড়ি-গাড়ির অফার করা হয়েছিল: নুর

- Advertisements -

গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ঢাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর জানিয়েছেন, আমাকে লন্ডন ও আমেরিকায় যাওয়ার জন্য অফার দেয়া হয়েছিল, সেখানে বাড়ি-গাড়ি দেয়াসহ থাকার সুব্যবস্থা করে দেবে বিনিময়ে যেন আমি ডিসেম্বর পর্যন্ত দেশে না আসি। কিন্তু আমি ফেসবুক লাইভে এসে বলেছিলাম, ১১ জানুয়ারি গণতন্ত্র মুক্তি আন্দোলনে শরিক হবো। আমি আমার কথা রেখেছি।

গতকাল বুধবার (১১ জানুয়ারি) দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

Advertisements

এসময় নুর জানান, আমি বলেছিলাম গণতন্ত্র মুক্তি আন্দোলনে যে কর্মসূচি দেয়া হবে আমি সে আন্দোলনে থাকবো। আমি আমার কথা রেখেছি। আমি আমার জীবনের ঝুঁকি উপেক্ষা করে বিদেশ থেকে দেশে এসেছি।

ঢাকসুর সাবেক ভিপি আরও জানিয়েছেন, আমি বিদেশের মাটিতেও নিরাপদে ছিলাম না। দাম্মামে আমার ওপর হামলা হয়েছিল। হামলাকারী তিন জনের হাতে রামদা ছিল, দু জনের হাতে রড ছিল। কিন্তু প্রবাসীরা তাদের গণপিটুনি দিয়ে আমাকে উদ্ধার করেছে। তারা আমার কোন ক্ষতি করতে পারেনি।

Advertisements

এসময় ভিপি নুর আরও বলেন, আমি সব কথা এখন বলতে পারছি না। পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সব জানাবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ডিসেম্বরের শেষে কাতার যান নুর। সেখান থেকে দুবাই হয়ে ওমরাহ পালন করতে সৌদি আরবে যান। তবে এর মধ্যে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ‘ইসরায়েলি গোয়েন্দা সংস্থার এজেন্ট’ মেন্দি সাফাদির সঙ্গে তার বৈঠকের একটি খবর ও ছবি ছড়িয়ে পড়ে। যদিও গণঅধিকার পরিষদ এ ধরনের কোনো বৈঠকের খবর অস্বীকার করে। তারা মেন্দি সাফাদির সঙ্গে নুরের ছবি ‘ফটোশপ’ বলে দাবি করে।

অপরদিকে এ বৈঠক হয়েছে দাবি করে ইতোমধ্যে নুরের বিরুদ্ধে দেশের একাধিক থানায় মামলার আবেদন জমা পড়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন