English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় সমাজকল্যাণমন্ত্রী

- Advertisements -

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে গতকাল রাত আড়াইটার দিকে ভর্তি হয়েছিলেন।

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচায় ঈদ আড্ডা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাড়ি ফিরছিলেন। পথে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি।

Advertisements

এরপর রাতেই তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

আজ রবিবার দুপুরে এয়ার অ্যাম্বুল্যান্সে তাকে ঢাকায় আনা হয়েছে। বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

Advertisements

এর আগে শনিবার দিবাগত মধ্যরাতে রমেক হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয় তাকে। মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল জানান চিকিৎসক।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান ডা. শাকিল গফুর বলেন, ‘সমাজকল্যাণমন্ত্রী দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত। তার উচ্চমাত্রায় ডায়াবেটিস আছে। হাসপাতালে আসা মাত্রই আমরা চিকিৎসক বোর্ড গঠন করে তার চিকিৎসা কার্যক্রম শুরু করি। বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল। তার পরও আমরা তার উন্নত চিকিৎসা এবং চেকআপের জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দিয়েছি। ‘

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ বলেন, ‘চিকিৎসকদের পরামর্শে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাকে আমরা এয়ার অ্যাম্বুল্যান্সে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে তিনি ভালো আছেন। তার পূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন