English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

খালেদা জিয়াকে জামিন দিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ ডা. জাফরুল্লাহর

- Advertisements -

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন দিয়ে তাকে উম্মোক্ত আলো বাতাসে চলাফেরা ও ইচ্ছামতো চিকিৎসা নেওয়ার সুযোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চেীধুরী।

বিবৃতিতে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমি একজন চিকিৎসক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের প্রতি মানবিক অনুরোধ করছি, অসুস্থ খালেদা জিয়াকে জামিন দেওয়ার জন্য।’
বিবৃতিতে তিনি বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন থেকে নানা জটিল রোগে আক্রান্ত। তার সবদিক থেকে স্বাস্থ্যের অবনতি হয়েছে। ডায়াবেটিস পুরোপুরি নিয়ন্ত্রণের বাইরে। রক্তের হিমোগ্লোবিনও অনেক কমে গেছে। বহু বছর ধরে আর্থারাইটিস, দাঁত ও চোখের সমস্যায় ভুগছেন। কিডনির ক্রিয়েটিন বর্ডার লাইন ক্রস করেছে। শরীরে কিছু প্যারামিটার অস্বাভাবিক আসায় তাকে নিবিড় চিকিৎসাধীন থাকতে হচ্ছে। তার শরীর প্রচন্ড দুর্বল। এরই মধ্যে করোনাভাইরাসে তিনি আক্রান্ত হন। পুনরায় হাসপাতালে ভর্তি ভালো লক্ষণ না।
ডা. জাফরুল্লাহ চৌধুরী বিবৃতিতে আরও বলেন, এ অবস্থায় খালেদা জিয়ার প্রয়োজন উন্মুক্ত আলো বাতাসে চলাফেরা করা এবং তার ইচ্ছামতো চিকিৎসা নেওয়া। তার সবচেয়ে বড় প্রয়োজন প্রধানমন্ত্রী ও সরকারের পক্ষ থেকে জামিন দেওয়া। শারীরিক অবস্থা, বয়স, রাজনৈতিক এবং সামাজিক দিক বিবেচনা করে খালেদা জিয়াকে জামিন দেওয়া হবে সরকারের উত্তম কাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন