English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

জনগণের কাছে ভোট চাওয়ার মুখ নেই বিএনপির: রেলমন্ত্রী

- Advertisements -

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ‘জনগণের কাছে ভোট চাওয়ার মুখ নেই বিএনপির । তারা আন্দোলন সংগ্রামের নামে দেশের মানুষের গাড়ি পুড়িয়ে দিচ্ছে। দোকানপাট ভেঙে দিচ্ছে। মানুষ মেরে ফেলছে। মানুষের এতো ক্ষতি করে কোন মুখে তারা জনগণের কাছে ভোট চাইবে। তাই তারা ভোটে না এসে দেশে অরাজকতা সৃষ্টি করছে।’

Advertisements

শনিবার নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি রেলস্টেশনের আইকনিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আপনারা দেখেছেন বিএনপি-জামায়াতের লোকজন কিভাবে পুলিশকে পিটিয়ে মেরেছে। পুলিশ দেশের জনগণের নিরাপত্তার দায়িত্ব পালন করছে। তারা কি অন্য দেশ থেকে এসেছে। তারা আমাদের কারো না কারো ভাই, কারো সন্তান। আন্দোলন আমরাও করেছি। আমরাতো কখনো পুলিশকে মারিনি।

Advertisements

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ভোট না করে শুধু অভিযোগ করছে। তারা ভোটে এসে দেখুক কারচুপি হচ্ছে কিনা। তারপর অভিযোগ করুক।  ২০০৮ সালে নির্বাচনে বিএনপি মাত্র ৩০টা আসন পেয়েছে। ২০১৪ সালের নির্বাচনে সারাদের ভাঙচুর ও অগ্নিসংযোগ করে নির্বাচনে অংশ নিলো না। আবার ২০১৮ সালের নির্বাচনের সকাল ১১টায় মির্জা ফখরুল সাংবাদিকদের বললো শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। তিনদিন পর বলেছেন, ভোটের আগের দিন রাতেই নাকি ভোট গ্রহণ হয়েছে। তারা সবসময় মিথ্যা বলতে ভালোবাসে।

নুরুল ইসলাম সুজন বলেন, এখন সব জায়গায় উন্নয়ন হয়েছে। এখন চিলাহাটি স্টেশনেই ইমিগ্রেশন করে ভারতের শিলিগুড়ি যেতে পারবেন উত্তরবঙ্গের মানুষ। বিএনপি-জামায়াত রেলকে ধ্বংস করে দিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর রেলের অভাবনীয় উন্নয়ন করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নৌকায় পুনরায় ভোট চান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন