English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

তাদের ভয়, খালেদা জিয়া বিদেশে গেলে ক্ষমতাচ্যুত হতে হবে: আমীর খসরু

- Advertisements -

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জাতি আজ ক্লান্তিলগ্নে, হাজার হাজার মানুষকে গুম ও খুন করা হয়েছে। গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে।

একটি ফ্যাসিস্ট সরকার জনগণের কাঁধে চেপে বসেছে।

তিনি বলেন, একটি অবৈধ সরকার ক্ষমতা টেকানোর জন্যে একের পর এক অবৈধ কাজ করে যাচ্ছে। তাদের ভয়, বেগম খালেদা জিয়া যদি দেশের বাইরে যান, তবে তাদের ক্ষমতাচ্যুত হতে হবে, তবে তারেক রহমান দেশে চলে আসবেন।

Advertisements

মঙ্গলবার (৩ অক্টোবর) রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে রোডমার্চ পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্য শেষে দুপুর সোয়া ১২টার দিকে রাজবাড়ী থেকে শরীয়তপুর অভিমুখে বিএনপির রোডমার্চ শুরু হয়।

আমীর খসরু বলেন, রোডমার্চ থেকে ফয়সালা আনতে হবে। সুষ্ঠু নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, যারা অবৈধ, তারা একটি চোর গোষ্ঠী তৈরি করবে, এরা জনগণের টাকা লুট করে পাচার করবে, দুর্নীতি-ডাকাতি করবে। সেটিই তৈরি করেছে বর্তমান সরকার। এদের সরকার বলা যায় না।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় ফরিদপুরে নৌকার কোনো ভবিষ্যৎ নেই। রোডমার্চ থেকে ফয়সালা আনতে হবে। সুষ্ঠু নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

Advertisements

সরকারের উদ্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, কালক্ষেপণ না করে অতিসত্বর বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করুন। আমরা এক দফা দাবিতে আন্দোলন করে যাচ্ছি। আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করব।

রোডমার্চ পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য জয়নুল আবদিন ফারুক। সঞ্চালনা করেন রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সচিব কামরুল আলম ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য জহুরুল হক শাহাজাদা মিয়া, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, যুবদল নেতা সুলতান সালাউদ্দিন টুকু, শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দল নেতা এস এম জিলানী, রাজিব আহসান, ছাত্রদল নেতা রাশেদ ইকবাল খান, সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন