English

24 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ত্বকী হত্যার দ্রুত বিচার চান শামীম ওসমান

- Advertisements -

আলোচিত তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করেছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

Advertisements

গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডসংলগ্ন নম পার্কে সদর উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘রাস্তার পাশে বক্তব্য দিয়ে আমার চৌদ্দগোষ্ঠী উদ্ধার করা হচ্ছে। নারায়ণগঞ্জের ত্বকী হত্যা নিয়ে দোকানদারি করা হচ্ছে।

Advertisements

আগামী কয়েক দিনের মধ্যে তথ্য-প্রমাণসহ যতটুকু আমি জানি, সংবাদ সম্মেলন করব। আমি দাবি করব, হত্যাকাণ্ডের বিচার যেন তড়িৎগতিতে হয়। ’

শামীম ওসমান বলেন, “এক খসড়া চার্জশিটের কথা বারবার বলা হচ্ছে। ওই সময় র‌্যাবের যে কর্মকর্তারা এটা তদন্ত করেছিলেন, সাত খুনের মামলায় তাঁদের প্রধান এখন কারাগারে। মেজর আরিফ কার সঙ্গে কথা বলেছিলেন, কার সঙ্গে কন্ট্রাক্ট করেছিলেন, সবই আমি জানি। কিছু বলি না যে আল্লাহর পথে চলে গেছি। ধৈর্য ধরতাছি। আল্লাহ বলেছেন, ‘নাকের বদলে নাক, চোখের বদলে চোখ। ’ যদি আগেরটা বেছে নিই তাহলে নারায়ণগঞ্জে কেউ পাঁচ মিনিটও দাঁড়াতে পারবে না। আমার কিছু করতে হবে না। জনগণই জবাব দেবে। কারণ জনগণের ওপর কোনো শক্তি নাই। “

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন