English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

দেশে ভালো নির্বাচন কেয়ারটেকার সরকারের মাধ্যমেই সম্ভব: দুদু

- Advertisements -

দেশে ভালো একটি নির্বাচন কেয়ারটেকার সরকারের মাধ্যমেই সম্ভব। আর বিএনপি নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

Advertisements

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলার আহ্বায়ক খায়রুল কবির খোকনের ওপর হামলা, বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারের কোমরে দড়ি ও হ্যান্ডকাফ বাধার প্রতিবাদে মানববন্ধনটি আয়োজন করে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।

দুদু আরও বলেন, আর কিছুদিন পর নির্বাচন। বিএনপি নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় যেতে চায়। বিএনপি এ পর্যন্ত যতবার ক্ষমতায় গেছে নির্বাচনের মাধ্যমে। ভালো নির্বাচনের জন্য আমরা কেয়ারটেকার সরকারের কথা বলেছি। নির্বাচনের মাধ্যমেই এই সরকারকে পতন ঘটাতে চাই।

আওয়ামী লীগকে উদ্দেশ করে তিনি বলেন, সাজানো নির্বাচন করে আবার ক্ষমতায় আসতে চান, এ স্বপ্ন বাদ দেন। আগামী দিনের সরকার হবে গণতন্ত্রের স্বপক্ষের সরকার। সেটা বিএনপি সরকার। নির্বাচন পরবর্তী জাতীয় সরকার।

Advertisements

তিনি আরও বলেন, আগামী নির্বাচন অবশ্যই কেয়ারটেকার সরকারের অধীনে হবে। এইবার আপনি পার পাবেন না। পার পাওয়ার কোনো পথ নেই। আপনারা (আওয়ামী লীগ) যেই জারিজুরি করেন না কেন, আপনাদের পদত্যাগ করতে হবে; পার্লামেন্ট ভাঙতে হবে। নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মুস্তাফিজুর রহমান ইরান, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন