English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

পদ্মা সেতু আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ স্থাপনা: নৌপরিবহন প্রতিমন্ত্রী

- Advertisements -
Advertisements
Advertisements

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ স্থাপনা। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও সংকল্পের বাস্তবায়ন। দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবিলা তিনি পদ্মা সেতু করেছেন। দেশরত্ন শেখ হাসিনা আমাদের মর্যাদার জায়গায় তুলে এনে বাংলাদেশকে হিমালয়ের চূড়ায় বসিয়েছেন। আজ শুক্রবার (২৪ জুন) সকালে শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে প্রধানমন্ত্রীর জনসভার সর্বশেষ প্রস্তুতির পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আগামীকালের জনসভাকে জনসভা বলা যাবে না। এটা একটা উদযাপন। বিভিন্ন জায়গা থেকে নৌপথে, সড়কপথে লোক আসবে। মানুষের ঠিকানায় পরিণত হচ্ছে কালকের জনসভা। যেখানে প্রধানমন্ত্রী আগামীর বাংলাদেশ নির্মাণের দিকনির্দেশনা দেবেন।
তিনি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে ইউটিউবে প্রায় ৮০ লাখ কনটেন্ট তৈরি করা হয়েছে। এরকমভাবে একটি স্থাপনা নিয়ে কখনও এত আলোচনা হয়েছে, তা আমরা শুনিনি।
বৈরি আবহাওয়ার ক্ষেত্রে জনসভায় প্রস্তুতি বাধাগ্রস্ত হবে কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নৌ-প্রতিমন্ত্রী বলেন, আমরা বাংলাদেশের মানুষ বৈরি আবহাওয়ার মধ্যেই বেড়ে উঠেছি। বন্যা, খড়া, ঝড়-বাদল এসবে আমরা অভ্যস্ত। বিশেষ করে নদী পাড়ের মানুষ আরও বেশি অভ্যস্ত। তাই বৈরি আবহাওয়া আমাদের গতিকে থামিয়ে দিতে পারবে না।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন