English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

পদ্মা সেতু পারাপারে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জাফরুল্লাহর

- Advertisements -

পদ্মা সেতু দিয়ে চলাচলকারী অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধীসামবেশস্থলে হাজির হয়ে এই মন্তব্য করেন তিনি।

Advertisements

এর আগে শনিবার সকালে লুঙ্গি পরে হুইল চেয়ারে করে মাওয়াপ্রান্তে সমাবেশস্থলে হাজির হন জাফরুল্লাহ। সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি বলেন, আজকে আমাদের স্বপ্ন, আমাদের যোগসূত্র, প্রধানমন্ত্রীরে সাহসী উদ্যোগ দেখতে পাচ্ছি, সেজন্য আমরা আনন্দিত। তবে ওনার কাছে আমার একটাই আবেদন থাকবে যেন অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করা হয়।

আর বিদেশিদের জন্য দ্বিগুন (ডাবল) ট্যাক্সের ব্যবস্থা থাকে। এ সময় তিনি বলেন, এখন প্রধানমন্ত্রীর দেশের গণতন্ত্রের দিকে নজর দিতে হবে।

Advertisements

বিএনপির ৭ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল সেটা ফিরিয়ে দেওয়া প্রসঙ্গে ডা. জাফরুল্লাহ বলেন, এ বিষয়ে আমি বলতে পারব না। আমাকে দাওয়াত দিয়েছে সেজন্য আমি খুশি। আমি মনে করি খালেদা জিয়াকে আজকে দাওয়াত দেওয়া উচিত ছিল।

তাকে জামিন দিয়ে…, এখানে তার আসা উচিত ছিল। ভালো কাজের প্রশংসা করি, করতে হবে। এ সময় জাফরুল্লাহর বলেন, আমি চাই তিনি যেন একটা খোলা জিপে করে পদ্মা সেতু পার হন। সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকীসহ তিনজন মুক্তিযোদ্ধা থাকবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন