English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

প্রতিবন্ধী ব্যক্তিদের কল্যাণে প্রধানমন্ত্রী আন্তরিক: সমাজকল্যাণমন্ত্রী

- Advertisements -

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, সরকার প্রশিক্ষণ ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে প্রতিবন্ধীদের পুনর্বাসিত করছে। প্রতিবন্ধী ব্যক্তিদের কল্যাণে প্রধানমন্ত্রী আন্তরিক।

Advertisements

মন্ত্রী আজ, শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্প, টংগী, গাজীপুরে মুক্তা ড্রিংকিং ওয়াটার অটোমেশন প্লান্ট উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

Advertisements

মন্ত্রী বলেন, সরকার সমাজের পিছিয়ে পড়া, অবহেলিত ও দুস্থ মানুষকে উন্নয়নের মূলস্রোতে আনতে প্রতিশ্রুতিবদ্ধ। সে লক্ষ্যে শতভাগ প্রতিবন্ধীকে ভাতা দেয়া হচ্ছে। বৃত্তিমূলক প্রশিক্ষণ প্রদান করে উপযুক্ত কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে এ বিশাল জনগোষ্ঠীকে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করা হচ্ছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মুক্তা পানি গুণগত মানে সেরা। মুক্তা পানি প্লান্ট অটোমেশনের মাধ্যমে এ প্রতিষ্ঠানের সক্ষমতা বাড়বে, প্রতিষ্ঠানের আয়ও বাড়বে।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, প্রতিবন্ধী ভাতা পর্যায়ক্রমে বাড়ানো হবে। পাশাপাশি প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য অন্যান্য সুযোগ সুবিধা সম্প্রসারণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন