English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ফের করোনা পজিটিভ খালেদা জিয়া

- Advertisements -

খালেদা জিয়ার করোনা টেস্ট লো-টাইটারে পজিটিভ এলেও তিনি কোভিড-১৯ থেকে সম্পূর্ণরূপে ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিসক।

তিনি বলেন, আমরা আশা করছি যে উনি আগামী ৫/৬দিনের মধ্যে কোভিড সম্পূর্ণভাবে নেগেটিভ হয়ে যাবেন। বাসায় অন্য যারা আক্রান্ত ছিল সবার পরীক্ষা করা হয়েছে। ম্যাডামসহ চারজন পজিটিভ আছেন। বাকীরা নেগেটিভ। তবে শারীরিকভাবে সবাই ভালো আছেন।

Advertisements

শনিবার(২৪ এপ্রিল) দিনগত রাত ১২টা ৫০মিনিটে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক টিমের প্রধান প্রফেসর এফএম সিদ্দিকী গণমাধ্যমকে এসব কথা বলেন।

এর আগে রাত সাড়ে ১০টার দিকে তিনিসহ কয়েকজন চিকিৎসক গুলশানে খালেদা জিয়ার বাসভবনে প্রবেশ করেন। তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

Advertisements

ডা. সিদ্দিকী বলেন, আজকে সবগুলো রিপোর্ট নতুন করে করা হয়েছে। ফিজিক্যালি ম্যাডাম খুব ভাল আছেন। করোনা আক্রান্ত হওয়ার আজকে ১৮তম দিন। সে হিসেবে কোভিড জনিত ঝুঁকিপূর্ণ সময় পার হয়ে গেছে। কোভিড সংশ্লিষ্ট যা কিছু হওয়ার কথা ছিল তা থেকে আশঙ্কামুক্ত। ওনার অবস্থা স্থিতিশীল আছে।

তিনি বলেন, যখন উনি (খালেদা জিয়া) বঙ্গবন্ধু মেডিক্যাল ইউনিভার্সিটি থেকে বাসায় এসেছেন তারপরে একবছর উনি কোয়ারেন্টিনের মতোই ছিলেন। এই সময় আমরা ওনার কোনো পরীক্ষা করতে পারিনি, কারণ ওনার কোভিড সংক্রমণের ভয় ছিল। কিন্তু যেহেতু উনি কোভিডে আক্রান্ত হয়ে ভালো হয়ে যাচ্ছেন, তাই কোভিড রিলেটেড যেসব টেস্ট করা হয়েছে তার বাইরে আরও কিছু টেস্ট করা দরকার। যেগুলো আমরা আশা করছি আগামী কয়েকদিনের মধ্যে করা হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন- টিমের সদস্য প্রফেসর ডা. এজেড এম জাহিদ হোসেন, অধ্যাপক ডা. শাকুর খান, ডা. মো. আল মামুন, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন