English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়তে হলে প্রকৌশলীরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: আবদুস সবুর

- Advertisements -

বঙ্গবন্ধু স্বপ্নের বাংলাদেশ গড়তে গিয়ে আমৃত্যু পর্যন্ত কাজ করেছেন। বঙ্গবন্ধু অক্লান্ত পরিশ্রম করে গিয়েছিলেন। বঙ্গবন্ধু উন্নত,সমৃদ্ধ, টেকসই ও উদ্ভাবনী টেকসই ও উদ্ভাবনী সোনার বাংলা গড়তে সফল না হলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে সফল হবেন। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশলীরা সর্বদা প্রস্তুত ও ঐক্যবদ্ধ আছে।

Advertisements

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র যন্ত্রকৌশল বিভাগের উদ্যোগে শনিবার (২৮ জানুয়ারি) রমনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে উদ্ভাবনী ও প্রযুক্তিগত শিল্পায়ন বিনির্মাণ শীর্ষক বার্ষিক পেপার উপস্থাপনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর এই সব কথা বলেন৷

তিনি আরও বলেন, প্রকৌশলীরা প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্পগুলো গুলো যেভাবে সফল ভাবে সম্পন্ন করছে আগামীতেও প্রধানমন্ত্রীর প্রতি অকুন্ঠ সমর্থন রাখবে।

Advertisements

আইইবির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন (শীবলু)’র স্বাগত বক্তব্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইবির ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস. এম. মনজুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন,ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ সারোয়ার মোর্শেদ প্রমুখ।

প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দীনের সভাপতিত্বে সঞ্চালনা করেন ইঞ্জিনিয়ার আবু সাঈদ হিরো এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রকৌশলী আহসান বিন বাশার রিপন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন