English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বাংলাদেশকে নব্য পাকিস্তান বানানোর দিবাস্বপ্ন ভেঙে দিতে হবে: আমির হোসেন আমু

- Advertisements -

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী রাজনৈতিক অপশক্তিকে ঐক্যবদ্ধ করে চক্রান্ত ও ষড়যন্ত্রের মাধ্যমে যারা বাংলাদেশকে নব্য পাকিস্তান বানানোর দিবাস্বপ্ন দেখছে তা ভেঙে দিতে হবে।

২৯ আগস্ট (সোমবার) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা খুনি ও স্বাধীনতা বিরোধীদের রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিকভাবে পুনর্বাসিত করে বাংলাদেশকে পাকিস্তানের ভাবধারায় ফিরিয়ে নেয়ার স্বপ্ন দেখেছে আবারও তারা সক্রিয় হয়ে উঠেছে। তাদের সেই দিবাস্বপ্ন ভেঙে দিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

Advertisements

আমির হোসেন আমু বলেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে কেউ জাতীয় সরকার, তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন দাবি তুলছেন কিন্তু যে যত কথাই বলুক না কেন সংবিধানের বিকল্প কিছু হতে পারে না। নির্বাচন সংবিধান মেনেই অনুষ্ঠিত হবে।

শারীরিক অসুস্থতার কারণে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার ভার্চুয়ালে যুক্ত হয়ে সভাপতিত্ব করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল। বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

Advertisements

এর আগে সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ গণ আজাদী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আাগামী জাতীয় নির্বাচনের আগে স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল চক্র আরো শক্তিশালী হবে । তাদের মোকাবিলায় দেশবাসীকে সজাগ থাকতে হবে।

গণআজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদারের সভাপতিত্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন