English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

ভোট পাওয়ার মতো বিএনপির দৃশ্যমান কোনো সফলতা নেই: সেতুমন্ত্রী

- Advertisements -
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অন্য কোনো দেশের পরামর্শে নয়, সংবিধান অনুযায়ীই দ্বাদশ সংসদ নির্বাচন হবে। নির্বাচন বন্ধ করার নামে বিএনপি মামা বাড়ির আবদার করছে।

আজ শনিবার (২৯ এপ্রিল) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রংপুর বিভাগীয় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রথম সদস্য পদ নবায়নের মধ্য দিয়ে রংপুর বিভাগীয় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়।

সেতুমন্ত্রী বলেন, আন্দোলনে যারা ব্যর্থ, তারা সন্ত্রাস করবে। নির্বাচন করতে দেবে না, সেই দুঃসাহস দেখিয়ে লাভ নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। ফখরুল বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রেও বিশ্বাস করে না। তো কোন গণতন্ত্র? জিয়াউর রহমানের হ্যাঁ-না ভোট? মাগুরা মার্কা উপনির্বাচন বিশ্বাস করি না।

তিনি আরো বলেন, বিএনপি তো দেশকে ধ্বংস করে গেছে। আর শেখ হাসিনা একটি বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে। ভোট পাওয়ার জন্য বিএনপির দৃশ্যমান একটা সফলতাও নেই।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী আমন্ত্রণ পেয়ে বিদেশে গেছেন এবং বাজেট নিয়ে এসেছেন। বিশ্ব ব্যাংক বাজেটের জন্য ৫০০ বিলিয়ন দিতে প্রস্তুত। শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে বিদেশে গিয়েছেন নিজের প্রয়োজনে না।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন