English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

মহানবী (স.)-এর রওজা মোবারকে শামীম ওসমান

- Advertisements -

নারায়ণগঞ্জের (নারায়ণগঞ্জ-৪) সংসদ সদস্য শামীম ওসমান মহানবী (স.) রওজা মোবারক জিয়ারত করেছেন। মদিনা নগরে পৌঁছে সেখানে  মহানবী (স.) রওজা মোবারক জিয়ারতের পর একটি ক্ষুদ্র ভিডিওবার্তা দেন। সেখানে তিনি বাংলাদেশসহ বিশ্বের সকল মানুষের জন্য দোয়া প্রার্থনা করেছেন বলে জানান।

ভিডিও বার্তায় শামীম ওসমান বলেন, ‘আল্লাহু রাহমানির রহিম,আল্লাহু গাফুরুর রহিম।

রাসুলে পাক সাল্লাললাহু আলাইহেস সালামের রওজা মোবারকে আছি। রিয়াজুল জান্নাতে। সারা পৃথিবীর মুসলিম মুমিনাতের জন্য দোয়া করি। দোয়া করেছি আল্লাহর কাছে। ’

শামীম ওসমান বলেন, নবীজির উছিলায়, দোয়া করেছি বাংলাদেশের প্রতিটি মানুষের জন্য, দোয়া করেছি নারায়ণগঞ্জ বাসীর জন্য। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে নবী করিম (স.) আমাদের দোয়া কবুল করে নেন। ’

এ মাসের শুরুর দিকে শামীম ওসমান হজ পালনের জন্য মক্কায় যান। ন্তিনি সপরিবারে পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাওয়ার পূর্বে দেশবাসীর কাছে ক্ষমা ও দোয়া চান।

সেসময় শামীম ওসমান বলেন, আমি আগেও হজ করেছি। সপরিবারে হজে যাচ্ছি। আমি একজন মানুষ, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অপছন্দ করেন আমি সকলের কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি, আল্লাহর ওয়াস্তে আমাকে এবং আমার পরিবারকে ক্ষমা করে দিবেন। আমার জন্য বেশি বেশি দোয়া করবেন যেন, সহিহভাবে হজ করে আল্লাহকে খুশি করতে পারি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন