English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সরকার দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে: তানিয়া রব

- Advertisements -

জাতীয় সমাজতান্ত্রিক নারী জোটের আহ্বায়ক ও জেএসডির স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব বলেন, বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ও অকূটনৈতিক সুলভ বক্তব্যে সরকার- দেশের ভাবমূর্তি জঘন্য ভাবে ক্ষুন্ন করছে। যে সকল দেশ আমাদের উন্নয়ন সহযোগী এবং গত ৫০ বছর যাবৎ বিভিন্ন ক্ষেত্রে সার্বিক সহযোগিতা দিয়ে ঐতিহাসিক অবদান রেখে যাচ্ছে, সে সকল দেশের বিরুদ্ধে কূটনৈতিক সীমা লঙ্ঘন করে বিষোদগার করা- বিশ্ব রাজনীতিতে বিরল ঘটনা। সরকারের এইসব অপরিণামদর্শী, অপরিপক্ক ও অপরিকল্পিত বক্তব্য দেশকে বড় বিপজ্জনক পর্যায়ে নিয়ে যাচ্ছে। বিদ্যমান অসাংবিধানিক সরকার দেশের আভ্যন্তরীণ ও ভূ-রাজনীতিতে অক্ষম হয়ে পড়েছে।

Advertisements

নারায়ণগঞ্জ জেলা সদরে আয়োজিত জাতীয় সমাজতান্ত্রিক নারী জোটের প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তানিয়া রব এ সব কথা বলেন।

Advertisements

তিনি আরও বলেন, দেশে সামাজিক বিচারের নামে নারীদের বেত্রাঘাত এবং পাথর ছুঁড়ে মারার ঘটনা ঘটেছে। নারী নেত্রীর শাসনামলে এই ধরনের ভয়াবহতা সমগ্র নারী সমাজকে চরম ঝুঁকিতে ফেলে দিচ্ছে। এই অমানবিক রাজনৈতিক ব্যবস্থার উচ্ছেদ ছাড়া সমাজের মুক্তি মিলবে না।

তাবাসসুম মৌ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ফারজানা দিবা, নারী বিষয়ক সম্পাদক আনিসা রত্ন, তাসলিমা আক্তার ইতি, কৃপা ভূঁইয়া, সেতু ভূঁইয়া, অরিত্রি সরকার, মীম আক্তারসহ স্থানীয় নারী নেত্রীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন