English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সরকার পরিবর্তনে আলোর রেখা দেখছেন হাফিজ উদ্দিন আহমদ

- Advertisements -

বিএনপির সমাবেশে ব্যাপক লোক সমাগম এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীনদের ভরাডুবিতে সরকার পরিবর্তনে ‘টানেলের শেষ প্রান্তে আলোর রেখা’ দেখছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ।

Advertisements

গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে ‘৭ জানুয়ারি ফেলানী হত্যা দিবস’ উপলক্ষে আগ্রাসনবিরোধী কনভেনশনে তিনি এ কথা বলেন। এতে মানবাধিকার সংরক্ষণ সংস্থার নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জহুরা খাতুন জুঁই মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

হাফিজ উদ্দিন বলেন, ‘আজকে সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দেওয়া হয়েছে। বিচার বিভাগের স্বাধীনতা নেই, প্রধান বিচারপতিকে দেশ ছেড়ে চলে যেতে হয়েছে। এ রকম দুঃসহ অবস্থায় একটি অনির্বাচিত সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। তবে হ্যাঁ, ভাই ও বোনেরা, আমরা টানেলের শেষে আলোর রেখা দেখতে পাচ্ছি। বেশিদিন আর এই স্বৈর সরকারের আয়ু নেই। বাংলাদেশে এখন অনেক বেশি লোক রাজপথে সমাগম হচ্ছে, সাধারণ মানুষও আসছে।পরিবর্তন আসবেই।’

তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হচ্ছে, নৌকার ভরাডুবি হচ্ছে। স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীরা বিজয়ী হচ্ছে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে এত কারচুপির পরও তারা জিততে পারছে না। জনগণ তাদের ঘৃণা করে।

Advertisements

এই বিএনপি নেতা বলেন, সরকার আগামী দিনে নিশিরাতে নির্বাচন করতে পারবে না। যেহেতু বিশ্বের পরাশক্তির দৃষ্টি আকর্ষিত হচ্ছে, একের পর এক নিষেধাজ্ঞা আরোপ হচ্ছে। আরো অনেক নিষেধাজ্ঞা আসবে।

লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আলোচনাসভায় জাতীয় পার্টি (কাজী জাফর) সভাপতি মোস্তফা জামাল হায়দার, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যালবার্ট পি কস্টা, অর্পণা রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন