English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

বাংলাদেশে আসার জন্য পরিচয় গোপন করেছিলেন সানি লিওন: ড. হাছান মাহমুদ

- Advertisements -

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পরিচয় গোপন করে বাংলাদেশে আসতে চেয়েছিল বলিউড অভিনেত্রী সানি লিওন। ভিসা আবেদনে নিজেকে যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে পরিচয় দেওয়ায় তার ভিসা বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisements

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে মুক্তিযুদ্ধ জাদুঘর আয়োজিত মুক্তি ও মানবাধিকার বিষয়ক প্রামাণ্যচিত্র উৎসব – দশম লিবারেশন ডকফেস্ট উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘ভারত থেকে দশজন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। তাদের মধ্যে সানি লিওনও ছিল। কিন্তু সানি লিওন নামে যে তিনি পরিচিত তা গোপন করা হয়। ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে তার অনুমতি নেওয়া হয়েছিল। তিনি তার পরিচয় গোপন করেছেন সেটা অপরাধ। তিনি বলেন, এ বিষয়টি জানার পরে বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে। যারা তার আসল পরিচয় গোপন করেছে তারা অন্যায় করেছে। আর যারা তাকে আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।

Advertisements

এর আগে গত ৯ মার্চ সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। ওই প্রজ্ঞাপনে বলা হয়, অনিবার্য কারণে অভিনেত্রী করণজিৎ কর ওয়েভারের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়েছে।

‘সোলজার’ সিনেমার চিত্রায়ণে অংশ নেওয়ার কথা ছিল সানি লিওনের। বাংলাদেশে কাজের অনুমতি চাওয়া হয়েছিল সংশ্লিষ্ট দফতরে। নিয়ম মেনে আবেদন করেছিল প্রযোজনা সংস্থা চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট। ৫ মার্চ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে থাকার অনুমতি পেয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন