English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

বিএসআরএফ সদস্যের জন্য গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর

- Advertisements -

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্যদের জন্য গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ (২৪ আগস্ট) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি এবং বিএসআরএফ’র মধ্যে এই চুক্তি স্বাক্ষরত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

Advertisements

বিএসআরএফ’র পক্ষে সাধারণ সম্পাদক মাসউদুল হক এবং সানলাইফ ইনসিওরেন্স কোম্পানির পক্ষে উপ-ব্যবস্হাপনা পরিচালক (ডিএমডি) শাহাদাত হোসেন সোহাগ চুক্তিতে সাক্ষর করেন।চুক্তির আওতায় বিএসআরএফ সদস্যরা গ্রুপ বীমার সুবিধা পাবেন।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাসউদুল হক।

প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন তার বক্তব্যে বলেন, সংশ্লিষ্ট সবার সাথে আলোচনা করে সকাল ৮ থেকে সরকারি অফিস শুরুর সিদ্ধান্ত হয়েছে।

Advertisements

তিনি আরো বলেন, পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত এই সময়সূচি কার্যকর থাকবে। তবে এটি স্থায়ী কোন সময়সূচি না। নতুন এই সিদ্ধান্তের ফলে বিদ্যুৎ সাশ্রয় হবে বলে মনে করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, আমরা বলেছি আপাতত এটা করেছি পরবর্তী প্রজ্ঞাপন না দেয়া পর্যন্ত। পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত এই সময়সূচি কার্যকর থাকবে। তবে এটি স্থায়ী কোন সময়সূচি না।

তিনি বলেন, নতুন এই সিদ্ধান্তের ফলে বিদ্যুৎ সাশ্রয় হবে।এখন দিনের সময়টা অনেক বড়। আমরা আলোটা পাচ্ছি অনেক আগে, সেক্ষেত্রে আমরা লাইটটাকে ব্যবহার করতে চাই। আপাতত আমাদের সেচ ব্যবস্থার ক্ষেত্রেও এটি লাগবে। এটা পরে আবার আমরা অ্যাডজাস্টমেন্ট করবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন