English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

বগুড়ার মহাস্থানে জুয়ার আসরে বজ্রপাত, ৬ জুয়ারি আহত

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে জুয়ার আসরে বজ্রপাতের ঘটনা ঘটেছে। এঘটনায় ৬ জুয়ারি আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, মহাস্থান জাদুঘরের পশ্চিমপাশে কালিদহ সাগর নামক স্থানের পাশে প্রায়ই স্থানীয় কিছু যুবক জুয়ার আসর বসে জুয়া খেলতো।

Advertisements

এরই ধারাবাহিকতায় রবিবার বিকাল ৪টা দিকে দলবদ্ধ হয়ে পূর্বের ন্যায় জুয়া খেলা শুরু হয়। খেলার পর থেকে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে বৃষ্টির উড়ানি পড়ে। এসময় বিকট শব্দে বজ্রপাত সংগঠিত হলে জুয়ার আসরে থাকা সবাই বজ্রঘাতে আহত হয়।

এসময় স্থানীয় এলাকাবাসী দূর থেকে তাদের আহত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহতরা হলো গড়মহাস্থান গ্রামের জালুর পুত্র জুয়েল, শফিকুলের পুত্র সুমন, আইয়ূব আলীর পুত্র মোমিন, কিয়ামত হোসেনের পুত্র এলিম, আলাউদ্দিনের পুত্র রব্বানী, মৃত আবুলের পুত্র মন্টু মিয়া।

Advertisements

এদের মধ্যে সুমন, এলিম ও রব্বানী নামের এ ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, সাম্প্রতিক মহাস্থানগড় এলাকায় জুয়া মাদক ও অসামাজিক কার্যকলাপ বেড়ে গেছে। যেকারণে এলাকায় মাদক জুয়া সহ সকল আইনী অপরাধে জড়িয়ে পড়ছে এলাকার যুবসমাজ। তড়িৎ প্রশাসন এসব বন্ধ না করলে মাদক ব্যবসাসহ জুয়ারিরা বেপরোয়া হয়ে উঠবে সেই সাথে বাড়বে চুরি, ছিনতাই ও খুনের মত ঘটনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন