English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জ সদর ইউনিয়নকে একটি আধুনিক মানের ইউনিয়ন হিসাবে গড়তে চান সাফি

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের আসন্ন নির্বাচনে, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান, দলের ত্যাগী নেতা, শিবগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সাফিউল সরকার (সাফি)। বৃহস্পতিবার সন্ধ্যায় শিবগঞ্জ সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কৃষ্টপুর চার মাথা বাসস্ট্যান্ডে গনসংযোগ করেন তিনি। নাগরীকদের আশা আকাংখার প্রতিফলন ঘটিয়ে শিবগঞ্জ সদর ইউনিয়নকে একটি আধুনিক মানের ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চান তিনি।
সাফিউল সরকার সাফি বলেন ইউনিয়ন বাসীর মৌলিক অধিকার নিশ্চিত করতেই এ নির্বাচন করতে চাই। তিনি বলেন আমি নির্বাচিত হলে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মান ও শিক্ষা প্রতিষ্ঠানসহ ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করে যাব।
এলাকার জলাবদ্ধতা দূরীকরনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করে জনদুর্ভোগ নিরসনের ব্যবস্থা করবো। ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াবো । মানুষ মানুষের জন্য এই ব্রতকে সামনে রেখে আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন