English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঝড়ে আহত ৩, ঘরবাড়ির ব্যাপক ক্ষতি

- Advertisements -

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আকস্মিক ঝড়ে দুইটি গ্রামের ৮টি পরিবারের বাড়িঘর, মুরগির খামার, সেচ পাম্পের ঘরসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার রাতে উপজেলার বড়ভিটা ইউনিয়নের বড়লই ও পশ্চিম বড়লই এ দুটি গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

ঝড়ে ক্ষতিগ্রস্ত আজিজুল হক ও রবিউল ইসলামসহ স্থানীয়রা জানান, সোমবার রাতে হালকা বৃষ্টির সাথে হঠাৎ দমকা বাতাসসহ ঝড় দেখা দেয়। মুহূর্তের মধ্যেই ঝড়ো বাতাসে দুটি গ্রামের বাড়িঘর ও আসবাবসহ দুইটি মুরগির খামারের শেড দুমড়েমুচড়ে যায়।

এছাড়াও আজিজুলের বাড়ির পাশে নুরুজ্জামান মিয়ার বরেন্দ্র সেচ প্রকল্পের নেওয়া পানির পাম্পের পাকা ঘরও ভেঙে উড়ে যায়। হুড়োহুড়ি করে যাওয়ার সময় টিন এবং বাঁশের আঘাতে আজিজুল হকের স্ত্রী জাহেদা বেগম (৩৩), তার মেয়ে অনামিকা (৮) ও ছেলে জাহিদ (৪) আহত হন। আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

Advertisements

বড়ভিটা ইউপি চেয়ারম্যান খয়বর আলী জানান, খবর পেয়ে রাতেই সেখানে গিয়ে দেখি ঝড়ে ৮টি পরিবারের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা তৈরি করে উপজেলা প্রশাসনকে দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা দেওয়ার ব্যবস্থা করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন