English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

চুরি হওয়া গরু ফিরে পেতে পোস্টার! লাখ টাকা পুরস্কার ঘোষণা

- Advertisements -

চুরি হওয়া গরু ফিরে পেতে লাখ টাকা পুরস্কার ঘোষণা করে দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরে ব্যতিক্রমী পোস্টার লাগিয়েছেন গরুর মালিক মোঃ মোহাদ্দেস হোসেন শাহ। গরু চুরির পর বিষয়টি থানায় লিখিতভাবে জানিয়েও গরু ফিরে না পাওয়ায় এই উদ্যোগ নিয়েছেন বলে জানান তিনি।

Advertisements

ব্যতিক্রমী পোস্টারটিতে লেখা আছে, গাভী চুরির বিজ্ঞপ্তি, বীরগঞ্জ কলেজপাড়ায় অবস্থিত গাভীর খামার থেকে একটি ২ দাঁত বয়সের ফ্রিজিয়ান গাভি গত ৩১ জানুয়ারি রাত আনুমানিক ৩টার পরে চুুরি হয়ে যায়। যদি কোনো ব্যক্তি গাভিটির সন্ধান দিতে পারেন, তাহলে ওই ব্যক্তিকে নগদ এক লাখ টাকার পুরস্কার দেওয়া হবে।

জানা গেছে, গত ৩১ জানুয়ারি বীরগঞ্জ পৌর শহরের বলাকা মোড় এলাকার মৃত আফজালুর রহমানের ছেলে মোঃ মোহাদ্দেস হোসেন শাহের কলেজ পাড়ায় অবস্থিত খামার হতে ফ্রিজিয়ান জাতের একটি গাভি চুরি হয়ে যায়। চুরির পর গাভি উদ্ধারে থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। কিন্তু এতেও কোন সুফল না পেয়ে শহরের বিভিন্ন অলিগলিতে, গাভী চুরির বিজ্ঞপ্তি, শিরোনামে এই ব্যতিক্রম পোষ্টার লাগানো হয়েছে। পোষ্টারে গাভিটির সন্ধানদাতাকে নগদ এক লাখ টাকা পুরস্কার ঘোষণার কথা উল্লেখ করা হয়েছে।

Advertisements

এ ব্যাপারে গাভির মালিক মোঃ মোহাদ্দেস হোসেন শাহ বলেন, গত ৩১ জানুয়ারি রাত ৩টার দিকে বাড়ী থেকে গাভিটি চুরি হয়ে যায়। এর আগেও বাড়ীতে চুরি হলেও বিষয়টি লিখিতভাবে পুলিশকে জানিয়েছিলাম। কিন্তু কোন লাভ হয়নি। তাই নিরুপায় হয়ে এই উদ্যোগ গ্রহণ করেছি।

এ বিষয়ে বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, চুরি হওয়া গরু উদ্ধার এবং অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন