English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

বিয়ে পাগল হবি মেম্বারের ১০ম বিয়ের প্রস্তুতি! বিয়ে বন্ধ করতে একজোট হলেন আগের স্ত্রীরা!

- Advertisements -
Advertisements
Advertisements

একের পর এক করেছেন ৯টি বিয়ে। এবারে দশ নম্বর বিয়ে বন্ধ করতে একজোট হয়েছেন স্ত্রীরা। তাই তোপের মুখে আড়াই মাস ধরে ঘর ছাড়া লালমনিরহাটের নাটারবাড়ী এলাকার হাবিবুর রহমান হবি। তার দাবি, শখের বসে নয় বরং ঝগড়া আর বউয়ের অসুস্থতায় বিয়ে করতে বাধ্য হয়েছেন তিনি। আর একের পর এক বিয়ে করায় বিয়ে পাগল হবি মেম্বার নামে পেয়েছেন পরিচিত।
৭০ বছর বয়সী হাবিবুর রহমান হবি গণমাধ্যমকে বলেন, চারটি বউ আমাকে তালাক দিয়েছে। একটা বউ মারা গেছে। বর্তমানে চারটা (বউ) আছে। দুইটা স্ত্রীর আচরণ খুব ভালো।
হাবিবুর রহমান হবি ইউনিয়ন পরিষদের মেম্বার ছিলেন। তার ১০ম বিয়ের বিরুদ্ধে স্ত্রী ও ২০ সন্তান অবস্থান নেওয়ায় তিনি এখন বাড়ি ছাড়া। তবে হাবিবুর রহমান হবি বলেন, আমার জীবনের কোনো নিরাপত্তা নেই। এ জন্য আমি আত্মগোপনে আছি।
হাবিবুর রহমান হবির স্ত্রীরা নিজেরাও জানেন না কে কততম স্ত্রী। হাবিবুর রহমান হবির স্ত্রীরা এ সমস্যার সমাধান চান এবং আগের মতো ভালোভাবে থাকতে চান। এ নিয়ে তারা পুলিশের স্মরণাপন্নও হয়েছেন। হাবিবুর রহমান হবির এক স্ত্রী জানান, ওই বুড়ো মানুষটাকে (স্বামী) নিয়ে আগের পরিবেশে ফিরতে চাই।
আরেক স্ত্রী বলেন, ছেলেকে বলে বুড়োর (স্বামী হাবিবুর রহমান হবি) ভালোর জন্য চেষ্টা করি। কিন্তু সে আমাদের কথা শুনতে রাজি নয়।
১০ম বিয়ের চেষ্টার কথা অস্বীকার করেছেন ২০ সন্তানের বাবা হাবিবুর রহমান হবি। তার দাবি, জমিজমা লিখে নিতে সব মিথ্যা অভিযোগ দিচ্ছেন স্ত্রী ও সন্তানরা। তিনি বলেন, ছেলেদের বিভ্রান্ত করে রহিমা খাতুন আর আম্বিয়া আমার বিরুদ্ধে এসব বলতেছে।
হাবিবুর রহমান হবি প্রথম বিয়ে করেছিলেন ১৯৭৬ সালে এবং শেষ বিয়ে করেন ২০১২ সালে। হবি জানান, শেষ বিয়েটা তিনি করতেন না যদি আগের বউটার ব্যবহার ভালো থাকতো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন