English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

স্ত্রীর সঙ্গে ঝগড়া, কীটনাশকপানে স্বামীর মৃত্যু

- Advertisements -

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্ত্রীর সঙ্গে ঝগড়ায় কীটনাশকপানে ফরিদ মিয়া (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

Advertisements

মঙ্গলবার (১০ মে) ভোরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফরিদ মিয়া উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বাগভান্ডার গ্রামের আশরাফ আলীর ছেলে। তার আট বছর, পাঁচ বছর ও দেড় বছরের তিনটি সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, অভাবের সংসারে ফরিদ মিয়ার স্ত্রী ববিতা বেগমের সঙ্গে প্রায় বিভিন্ন বিষয়ে ঝগড়া লাগতো। ঈদের দুদিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে অভিমান করে বাড়ি থেকে ঢাকা চলে যান ফরিদ। সোমবার দুপুরে তিনি ঢাকা থেকে বাড়ি আসে। ওইদিন বিকেলে আবারো স্ত্রীর সঙ্গে কেনাকাটা নিয়ে ঝগড়া হয়।

Advertisements

একপর্যায়ে অভিমান করে রাত সাড়ে ৯টার দিকে ঘরের দরজা বন্ধ করে কীটনাশক পান করেন ফরিদ। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান। সেখানেও অবস্থার অবনতি হলে রমেক হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় রংপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন