English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

৯ মাস পর নারীর কবর থেকে উঠে আসার দাবি! গুজব প্রমাণিত

- Advertisements -
Advertisements

গাইবান্ধা জেলার পৌর এলাকায় দাফনের ৯ মাস পর কবর থেকে এক বৃদ্ধ নারীর উঠে আসার খবরে চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়। মৃত্যুর নয় মাস পর ওই নারীর বাড়িতে তাকে জীবিত অবস্থায় দেখা যাচ্ছে এমন খবর চারদিকে ছড়িয়ে পড়লে ওই বাড়িতে রীতিমতো ভিড় করে মানুষ। তবে এরই মধ্যে বিষয়টিকে সম্পূর্ণ গুজব প্রমাণিত করে জীবিত ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ।

Advertisements

গত বুধবার দুপুরে (১১ মে) দুপুরে গাইবান্ধা পৌর এলাকার ডেভিট কোম্পানি পাড়ার আব্দুর রশিদ ওরফে গেদার বাড়িতে ঘটে এ ঘটনা।

স্থানীয়রা জানান, ডেভিট কোম্পানি পাড়ার মৃত বাহার শেখের স্ত্রী বাছিরন বেওয়া গত নয় মাস আগে মারা যান। পরে স্টেশন জামে মসজিদে জানাজা নামাজ শেষে তাকে পৌর কবরস্থানে দাফন করা হয়। কিন্তু বুধবার সকালে আব্দুর রশিদের বাসায় তার মায়ের মতো দেখতে ওই বৃদ্ধাকে দেখে হৈচৈ পড়ে যায়। মুহূর্তে ঘটনাটি জানাজানি হলে আশপাশের লোকজন তাকে এক নজরে দেখে বাড়িতে ভিড় জমায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই নারীকে থানায় নিয়ে যায়।
আব্দুর রশিদ ওরফে গেদা জানান, গত মঙ্গলবার রাতে স্টেশন এলাকায় ওই নারীকে ঘোরাঘুরি করতে দেখেন তিনি। বৃদ্ধ নারী দেখতে তার মায়ের মতোই হওয়ায় তার সঙ্গে কিছু সময় কথাবার্তা বলেন আব্দুর রশিদ। পরে তার শোয়ার জায়গায় তাকে একটি কয়েল জ্বালিয়ে দিয়ে বাসায় ফেরেন। তবে বুধবার সকালে কে বা কারা ওই বৃদ্ধাকে তার বাসায় রেখে যায়। বাসায় তিনি কীভাবে এসেছেন সে বিষয়ে জানতে চাইলেও তিনি কিছু জানাতে পারেনি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ওয়াহেদুল ইসলাম বলেন, কবর থেকে লাশ উঠে আসার ঘটনাটি পুরোপুরি একটা গুজব। আটক ওই নারী মৃত বাছিরন বেওয়ারের মতো দেখতে হওয়ায় হৈচৈ পড়ে যায়। খবর পেয়ে এসআই জাহাঙ্গীরকে ঘটনাস্থলে পাঠিয়ে ওই নারীসহ বাসা মালিক আব্দুর রশিদকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে ৭৫ বছর বয়সের ওই নারী নিজের নাম পদ্ম রানী, বাবার নাম বাচা চন্দ্র এবং বাড়ি খুলনার আশাশনি থানার মৎস কালিবাড়ি বলে জানিয়েছে। ট্রেনে সাহায্য চাইতে চাইতে তিনি গাইবান্ধায় চলে এসেছেন। তবে ওই নারী কিছুটা মানসিকভাবে অসুস্থ হওয়ায় আর বিস্তারিত কিছু জানাতে পারেননি। ওই নারীর পরিচয় শনাক্ত করার পর আত্মীয়-স্বজনদের ডেকে তাদের হাতে তাকে তুলে দেয়া হবে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন