English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্র সমাবেশ

- Advertisements -
Advertisements
Advertisements

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ, সাম্প্রদায়িকতার ও জঙ্গীবাদের বিরুদ্ধে ছাত্র সমাবেশ এবং মিছিল করেছে কামারদহ ইউনিয়ন ছাত্রলীগ। আজ ০২ ডিসেম্বর ২০২০ তারিখ বিকেলে উপজেলার ফাসিতলা উচ্চ বিদ্যালয় মাঠে এই ছাত্র সমাবেশ করা হয়। ছাত্র সমাবেশে সভাপতিত্ব করেন কামারদহ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মিঠুন তালুকদার।
কামারদহ ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে উক্ত ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি ও ৩২ গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোঃ জাকারিয়া ইসলাম জুয়েল প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মুকিতুর রহমান রাফি। জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, সম্প্রতি জঙ্গি ও মৌলবাদীরা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। একটি চক্র গুজব ছড়িয়ে উসকানি দিয়ে সাধারণ মানুষকে বিপদমুখী করছে। ওইসব গুজবকারীদের কোনওভাবেই ছাড়া দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি দেন।
অন্যন্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আতিকুর রহমান আতিক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শাকিল আকন্দ বুলবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আহবায়ক তারিক রিফাত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক তৌকির হাসান রচি, কামারদহ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অহেদুল ইসলাম বকুল ও কামারদহ ইউনিয়ন ছাত্রলীগসহ কামারদহ ইউনিয়ন আওয়ামীলীগ এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
উক্ত ছাত্র সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক জনাব ফরহাদ আকন্দ ও বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ মুক্তার হোসেন সাদ্দাম এবং মোঃ বাবুল ইসলাম।
আরও বক্তব্য রাখেন যুবলীগ নেতা, মুরাদ, সিজু,স্বর্নব প্রমুখ ছাত্র সমাবেশের পূর্বে হাজার হাজার ছাত্র নেতা-কর্মীরা ফাসিতলার বিভিন্নস্থানে জঙ্গীবাদের বিরুদ্ধে মিছিল করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন