English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জে সাবেক ইউএনও ওসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

- Advertisements -

মাহমুদ হাসান নাঈম, গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন, ওসিসহ ৬ জনের নামে গ্রামপুলিশ (মহল্লাদার) নিয়োগে অনিয়ম, স্বজনপ্রীতির অভিযোগ তুলে আদালতে মামলা করেছেন সোনালী দাস নামে এক ব্যক্তি।

Advertisements

গাইবান্ধা থেকে প্রকাশিত দৈনিক আজকের জনগণ পত্রিকায় “গোবিন্দগঞ্জে ইউএনওসহ ৬ জনের বিরুদ্ধে মামলা, শোকজ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদ সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফ হোসেন, বর্তমানে (অতিরিক্ত জেলা প্রশাসক,শিক্ষা ও আইসিটি)সহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার ১১ নং ফুলবাড়ি ইউনিয়নে মহল্লাদার নিয়োগে বয়স কম দেখিয়ে প্রার্থী নির্ধারন করার করার অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়েছে।

আরও জানা যায়, গোবিন্দগঞ্জ সহকারী জজ আদালতে গত ৪ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফতেউল্লাপুর গ্রামের বাসিন্দা দিনুয়া চন্দ্রের মেয়ে সোনালী দাস বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

সোনালী দাসের সাথে কথা হলে তিনি এ মামলা দায়েরের সত্যতা স্বীকার করেন। কিন্তু এ মামলার বিষয়ে আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি হননি তিনি।

Advertisements

এ ব্যাপারে অভিযুক্ত গোবন্দগঞ্জ উপজেলার সাবেক ইউএনও আরিফ হোসেন এর সাথে (অতিরিক্ত জেলা প্রশাসক,শিক্ষা ও আইসিটি) তার অফিসিয়াল নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

এ মামলায় অভিযুক্ত অন্যন্যরা হলেন, গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম শাহ, উপজেলা গ্রাম পুলিশ বাছাই কমিটির সদস্য সচিব, আনসার ভিডিপি অফিসার তৃপ্তি রানী সরকার (বর্তমানে জয়পুরহাটের পাঁচবিবিতে কর্মরত), কমিটির সদস্য আতিকুর রহমান তালুকদার, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান শিবলু ও ফুলবাড়ি ইউনিয়নের ছোট সাতাইল বাতাইল গ্রামের বাসিন্দা রাধিকা বাবুর মেয়ে রিতা রানী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন