English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জ উপজেলা শ্রমিক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

- Advertisements -

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে উপজেলার কুঠিবাড়ি মাঠে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সাইদুর রহমান পাশার সভাপতিত্বে উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটি ও মানুষের নেতা, ৩২ গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সফল সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

Advertisements

প্রধান অতিথির বক্তব্যে জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, শ্রমিক সমাজ বা পরিবার বিচ্ছিন্ন কোনো ব্যক্তি নন। তিনি সমাজের যেমন একজন সদস্য তেমনি পরিবারের হয় কর্তা না হয় রোজগারী ব্যক্তি। তার ওপর পরিবারের ভরণপোষণ, সন্তানের লেখাপড়া, পিতামাতার দেখাশোনা প্রভৃতি নির্ভর করে।

Advertisements

স্বাধীন বাাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, বঞ্চিত, নিপীড়িত ও মেহনতি জনগনের অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন।

জাতির পিতা যেমন বৈষম্যের বিরুদ্ধে ছিলেন সোচ্চার তেমনি তিনি দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে ছিলেন দৃঢ় প্রতিজ্ঞ। একজন মুজিব সৈনিক হিসেবে যতদিন বেঁচে থাকবো শ্রমিকদের কল্যানে কাজ করে যাবো ইনশাআল্লাহ্‌। উক্ত বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক, সংগঠক ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা শ্রমিক লীগের নেতা-কর্মীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন