English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন খন্দকার মোঃ জাহাঙ্গীর আলম

- Advertisements -

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের নমিনির নাম ঘোষণা করা হয়েছে। তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভার নির্বাচনে দলীয় মনোনয়ন বৈঠকে ফলাফল প্রকাশ করেছে আওয়ামী লীগ। এতে গোবিন্দগঞ্জে নৌকার নমিনি হলেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা পরিষদের সদস্য কে এম জাহাঙ্গীর আলম।
শনিবার (২৬ ডিসেম্বর) বিকাল চারটায় গণভবনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভা বসে। সভায় জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দীর্ঘ সময় ধরে বৈঠকের পর সন্ধ্যায় ৬৪টি পৌরসভায় দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।
গত শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৮টায় স্থানীয় দলীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় গোবিন্দগঞ্জ থেকে ৬জন প্রার্থীর নামের তালিকা কেন্দ্রে পাঠানো হয়। সভায় চূড়ান্ত তালিকায় যাদের নাম ছিল তারা হলেন- আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক তিনবারের সফল ও বর্তমান মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যার ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তাজু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য কে এম জাহাঙ্গীর আলম, এন টিভির জেলা প্রতিনিধি কৃষ্ণ কুমার চাকী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন।
এছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন প্রতাশী হিসেবে শক্তিশালী প্রার্থী ছিলেন মুকিতুর রহমান রাফি। তার নাম ওই তালিকায় না যাওয়ায় অনেকটাই সমালোচনা হয় পৌর এলাকাজুড়ে।
প্রসঙ্গত, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জসহ ৬৪টি পৌরসভা বিপরীতে ৩৫২জন দলীয় মনোনয়ন জমা করেছে। তৃতীয় ধাপের নির্বাচনে ইভিএম নয় ব্যালটে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩১ ডিসেম্বর; বাছাই ৩ জানুয়ারি আর প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন