English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ট্রাক থেকে কাচ নামাতে গিয়ে কণ্ঠনালী কেটে নিহত শ্রমিক

- Advertisements -

গাইবান্ধায় মঙ্গলবার রাতে একটি কাচের দোকানে কাচ আনলোড করার সময় হঠাৎ কাচের স্তূপে চাপা পড়ে কণ্ঠনালী কেটে কুলি শ্রমিক কোরবান আলী (৪২) নিহত হয়েছেন। তিনি গাইবান্ধা সদরের খোলাহাটি ইউনিয়নের পূর্ব কোমড়নই মিয়াপাড়া এলাকার রউফ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, পূর্বপাড়ার মো. তাইজুল ইসলামের মালিকানাধীন মেসার্স তানি কাচঘরের গোডাউনের সামনে বাইরে থেকে আসা ট্রাক থেকে কাচ আনলোড করছিলেন কয়েকজন শ্রমিক। ওপর থেকে হঠাৎ করে ভারী কাচের স্তূপ বাঁধন ছিঁড়ে পড়ে নিচে কর্মরত কোরবান মিয়ার ওপর।

এ সময় তিনি স্তূপের নিচে চাপা পড়েন এবং তাঁর কণ্ঠনালী কেটে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কাচ সরিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষ্যদর্শী আবদুর রহমান বলেন, রাত ৯টার দিকে ট্রাকের ওপরে ও নিচে চারজন আনলোডের কাজ করছিলেন।   অসতর্কতার কারণে কাচগুলো পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার নাসিম রেজা বলেন, খবর পেয়ে তাদের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কোরবান আলীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে তাঁর মৃত্যু হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন