English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

দিনাজপুরে ভুট্টা বোঝাই ট্রাকে আগুন

- Advertisements -

দিনাজপুর শহরে গ্যারেজে রাখা ভুট্টা বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ নভেম্বর) ভোর ৫টায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের পাশে আনন্দ সাগর মুক্তিযোদ্ধা আদর্শ গ্রামের সামনে এ ঘটনা ঘটে।

কোতয়ালী পুলিশ জানায়, রোববার রাতে আনন্দসাগর এলাকায় রাস্তার পাশে একটি গ্যারেজের সামনে ভুট্টা বোঝাই একটি ট্রাক পার্ক করে রাখেন আনন্দসাগর মুক্তিযোদ্ধা আদর্শ গ্রামের এলাকার বাসিন্দা গুলজার হোসেন। সোমবার ভোর ৫টায় দুর্বৃত্তরা ট্রাকটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।

Advertisements

পরে কোতোয়ালী থানা পুলিশ ও দিনাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ট্রাকটির সামনের কেবিনের অংশ পুড়ে গেছে। ট্রাকটিতে কেউ অবস্থান না করায় হতাহত হয়নি।

ট্রাকের মালিক ও চালক গুলজার হোসেন জানান, রোববার সন্ধ্যায় পুলহাট ট্রাকে ভুট্টা লড করে দিনাজপুর- ফুলবাড়ী মহাসড়কের আনন্দ সাগর মুক্তিযোদ্ধা আদর্শ গ্রামে একটি গ্যারেজের সামনে রেখে পাশে বাড়িতে ঘুমিয়ে পড়েন। সকালে ভূট্টা বোজাই ট্রাকটি নিয়ে চট্রগ্রাম চৌমহনি যাওয়ার কথা।

Advertisements

ভোরে রাস্তা দিয়ে যাওয়ার সময় একজন গাড়ি চালকের আগুন আগুন চিৎকারে এলাকার মানুষ ঘুম থেকে জেগে ট্রাকটিতে আগুন জ্বলতে দেখেন। এলাকার মানুষ ও ফায়ার সার্ভিসের চেষ্টা আগুন নিয়ন্ত্রনে আসে।

তিনি বলেন, আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমার একমাত্র সম্বল ট্রাকটি যারা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে তাদের শাস্তি চাই।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন বলেন, ভোর ৫টার দিকে ভুট্টা বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আমরা তদন্ত শুরু করেছি। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন