English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বছরের প্রথম দিনে ঠাকুরগাঁওয়ে শীতার্ত অসহায় মানুষরা পেলো ইলিয়াস কাঞ্চনের উপহার শীতবস্ত্র

- Advertisements -

আজ ইংরেজি নববর্ষের ১লা জানুয়ারী রবিবার ঠাকুরগাঁওয়ে শীতার্ত অসহায় মানুষের মাঝে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুপুর ৩টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব সংলগ্ন উদীচী কার্যালয়ে নিরাপদ সড়ক চাই ঠাকুরগাঁও জেলা শাখার সার্বিক তত্বাবধানে শাতাধিক দুস্থ, অসহায় গরীবদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নিরাপদ সড়ক চাই (নিসচা)-র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহানায়ক ইলিয়াস কাঞ্চন এর জন্মদিন উপলক্ষে নিসচা কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রেরিত দুস্থ, অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপত্বিত্ব করেন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আবু মহী উদ্দীন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শামীম ফেরদৌস টগর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সোহাগ।

অন্যান্নদের মদ্ধে আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা শাখার সহসভাপতি ডাঃ জি.পি সাহা, অনুপম মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জাহিদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান, ড. গোলাম সারোয়ার সম্রাট, শামীম ডিএস, ফারজানা আক্তার, মাসুদ আহম্মেদ সুবর্ণ, কামাল হোসেন মামুন, ধীরেন শাহ, কামরুজ্জামান, গোলাম রসুল, আখতার ফেরদৌস, মিজানুর রহমান মিন্টু ও বগুড়া জেলা শাখার সহ সাধারন সম্পাদক গোলাম রব্বানী শিপন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা নিরাপদ সড়ক আন্দোলনকে বেগবান করার জন্য সচেতনতা সহ বিভিন্ন কর্মকান্ডের কথা উল্লেখ করে সবাইকে ট্রাফিক আইন, সড়ক পরিবহন আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য আহ্বান জানান এবং এ মহতি উদ্যোগের জন্য মহানায়ক ইলিয়াস কাঞ্চনের জন্য দোয়া, আশীর্বাদ কামনা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নিসচা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক ননী গোপাল বর্মন।

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই (নিসচা)-র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহানায়ক ইলিয়াস কাঞ্চন এর জন্মদিন উপলক্ষে প্রেরিত শীতবস্ত্র আজ ঠাকুরগাওয়ে প্রথম পর্যায়ে প্রায় ১৫০শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে এবং এই সম্পাহে ২য় বারের মতো আরো শতাধিক দুস্থ, অসহায় শীতার্ত পরিবারের মাঝে ইলিয়াস কাঞ্চনের পাঠানো শীতবস্ত্র বিতরণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন