English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে ভোট গ্রহন শেষ, চলছে গণনা

- Advertisements -

গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে। ভোট গণনা চলছে। সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১৫ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন চলেছে। সকাল থেকে বেশ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটকেন্দ্রে নারীদের দীর্ঘ লাইন।

Advertisements

পছন্দের প্রার্থীকে ভোট দিতে অত্যন্ত আমেজ নিয়ে তারা কেন্দ্রে এসেছেন ও শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে পুরুষ ভোটারদের উপস্থিতিও।

এ পৌরসভায় এখনো কোন অপ্রীতিকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি। প্রতিটি কেন্দ্রে পুলিশ-র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সার্বক্ষণিক টহল অব্যাহত রয়েছে। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, পৌরসভায় ৬০ শতাংশ ভোটার উপস্থিতি হয়েছে। গোবিন্দগঞ্জ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৯ হাজার ৯শ’ ৭৯ জন। এর মাঝে পুরুষ ১৪ হাজার ৬৭৪ ও নারী ১৫ হাজার ৩০৫ জন।

Advertisements

নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, স্বতন্ত্র (আ’লীগ বিদ্রোহী) প্রার্থীসহ ৫ জন মেয়র, ১২ সংরক্ষিত নারী কাউন্সিলর এবং ৩৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ভোটযুদ্ধে রয়েছেন।

গোবিন্দগঞ্জ পৌরসভায় মেয়র পদে একেএম জাহাঙ্গীর আলম (নৌকা), ফারুক আহমেদ (ধানের শীষ), আনিছুর রহমান (হাতপাখা), আওয়ামী লীগ বিদ্রোহী মুকিতুর রহমান রাফি (নারিকেল গাছ) ও স্বতন্ত্র জহুরা খাতুন (মোবাইল ফোন) মার্কায় লড়ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন