English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ঈদের ছুটি শেষ: দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী মানুষের ভিড়

- Advertisements -
Advertisements
Advertisements

ঈদের ছুটি শেষ হওয়ায় মানুষ ঢাকার কর্মস্থলে ফিরতে শুরু করেছে। মঙ্গলবার (৪ আগস্ট) সকাল থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে যাত্রী বেড়েছে। দৌলতদিয়া ঘাটে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার ঢাকামুখী পরিবহনের চাপও বেড়েছে।
বেসরকারি একটি আইটি প্রতিষ্ঠানে কর্মরত সোলায়মান ইমরান জানান, আগামীকাল (৫ আগস্ট) অফিস খুলবে। তাই আজ (৪ আগস্ট) সকালে ফরিদপুর থেকে রওনা দিয়েছেন। ফেরিতে ঢাকামুখী মানুষের ভিড় রয়েছে।
গোল্ডেন লাইন পরিবহনের বাসচালক ইব্রাহিম মিয়া জানান, ঈদের দিন শনিবার (১ আগস্ট) ও রোববার (২ আগস্ট) নৌপথে তেমন যানবাহন ছিল না। তবে সোমবার (৩ আগস্ট) থেকে যাত্রী বাড়তে শুরু করে।
চূয়াডাঙ্গা থেকে ঢাকাগামী মরিয়ম বেগম বলেন, তিনি ঢাকায় বিভিন্ন মেসে রান্নার কাজ করেন। আজ (৪ আগস্ট) সবাই ঢাকায় চলে আসায় আগামীকাল (৫ আগস্ট) থেকে রান্না করে দিতে হবে। তাই তিনি ঢাকায় ফিরছেন।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, ঢাকামুখী যাত্রী বেড়েছে। পাটুরিয়া ঘাট এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য কাজ করছেন।
বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ১৭টি ফেরি চলাচল করছে। তবে নদীর তীব্র স্রোতে ফেরি পারাপারে কিছুটা সময় বেশি লাগছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন