English

32 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী বন্যা নিহতের ঘটনায় মানববন্ধন

- Advertisements -

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দূর্ঘটনায় নিহত নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী রাজিয়া সুলতানা বন্যা নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

Advertisements

শনিবার (১৫ই জানুয়ারি) নিরাপদ সড়ক চাই দাবী জানিয়ে অত্র বিদ্যালয়ের সামনে নান্দাইল টু তাড়াইল সড়কে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি নান্দাইল রোড বাজার হতে নান্দাইল চৌরাস্তা গোলচত্বর প্রদক্ষিন শেষে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গিয়ে মিলিত হয়।

Advertisements

পরে ছাত্র-ছাত্রীরা স্বাস্থ্য ঝুকিঁ ও নিরাপত্তার কথা তুলে ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহন করতে অস্বীকৃতি সহ তারা স্ব-স্ব বিদ্যালয়ে করোনার টিকা গ্রহন করার দাবী জানায়।

এতে বিদ্যালয়ের সাবেক সভাপতি মোহাম্মদ এনামুল হক বাবুল, সাবেক সদস্য কামরুজ্জামান মানিক, আলী আসলাম ভূইয়া ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দিকী, শিক্ষক প্রতিনিধি শামসুল হক অত্র বিদ্যালয়ের একটি কক্ষে এসি স্থাপন করে টিকা প্রদান করা হবে বলে ছাত্র-ছাত্রীদেরকে আশ্বস্ত করলে ছাত্র-ছাত্রীরা মাঠ ত্যাগ করেন। উল্লেখ্য গত বৃহস্পতিবার উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা গ্রহন করে আসার পথে স্কুল ছাত্রী রাজিয়া সুলতানা কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন