English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

সড়কে সহপাঠী নিহত : বিচার দাবিতে তেজগাঁওয়ে শিক্ষার্থীদের অবরোধ

- Advertisements -

গভর্নমেন্ট সায়েন্স হাই স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী আলী হোসেনের (১৬) নিহতের প্রতিবাদে তেজগাঁওয়ে বিজয় সরণি মোড় অবরোধ করেছে শিক্ষার্থীরা।

সড়ক দুর্ঘটনায় আলী হোসেনের নিহতের ঘটনায় বিচার চেয়ে ও ফার্মগেটে ‘নিরাপদ সড়ক’ এর দাবিতে আজ সোমবার দুপুর সোয়া ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত তাদের এই অবরোধ চলে।

Advertisements

নিরাপদ সড়ক চাই ব্যানারে তেজগাঁও সরকারি কলেজ, তেজগাঁও গভমেন্ট সাইন্স স্কুল ও তেজগাঁও কলেজের শিক্ষার্থীরা জড়ো হয়। প্রতিষ্ঠান থেকে মিছিল নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ শুরু করে।

এ সময় শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগান দেয়। তা হলো, ‘উই ওয়ান জাস্টিস’ ‘আমার বন্ধু কবরে, খুনিরা কেন বাইরে’। এতে ফার্মগেটের পূর্ব পাশের রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। দীর্ঘ যানজটের তৈরি হয়।

Advertisements

তখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে উপস্থিত হন তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনের এডিসি রোবায়েত হাসান।  তিনি ও কলেজ শিক্ষকরা বুঝিয়ে শিক্ষার্থীদের সরিয়ে ফার্মেগেটে নিয়ে যান।

এর আগে গতকাল রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় ওই স্কুল শিক্ষার্থী নিহত হয়।

জানা গেছে, বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামের আজমির হোসেন ও সেলিনা বেগম দম্পত্তির এক ছেলে ও এক মেয়ের মধ্যে বড় আলী হোসেন। তেজগাঁও কুনিয়াপাড়ায় পরিবারের সঙ্গে থাকতো সে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন