English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

চাপ বাড়লেও যানজট নেই সিরাজগঞ্জ মহাসড়কে

- Advertisements -

সিরাজগঞ্জ মহাসড়কে যানবাহন ও যাত্রীর চাপ বেড়েছে। এসব যানবাহনের মধ্যে উত্তর ও দক্ষিণবঙ্গ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সংখ্যা বেশি।

শনিবার (৭ মে) ভোর থেকে মহাসড়কের বিভিন্ন স্থানে সরজমিনে গিয়ে দেখা যায়, হাটিকুমরুল গোলচত্বর, নলকা সেতু, কড্ডার মোড়, মুলিবাড়ি ও সেতু পশ্চিম পাড় অংশে যানবাহনের চাপ রয়েছে। তবে কড্ডার মোড় ও হাটিকুমরুল গোলচত্বর এলাকায় যাত্রীদের ওঠানামার কারণে যানবাহনের দীর্ঘ সারি দেখা গিয়েছে। পুলিশি তৎপরতার কারণে তা বেশিক্ষণ স্থায়ী হতে পারেনি।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খাঁন জানান, ঈদের ছুটি শেষ হওয়ার কারণে সবাই ঢাকায় রওনা হওয়ায় শুক্রবার বিকেল থেকে শনিবার সকাল পর্যন্ত মহাসড়কে যানবাহনের চাপ রয়েছে। তবে কোথাও দীর্ঘ সারি হয়নি। এখন যানবাহন তার স্বাভাবিক গতিতে চলাচল করছে। কড্ডার মোড় থেকে একটু বেশি যাত্রী ওঠার কারণে সাময়িক জটলার সৃষ্টি হলেও আমাদের ট্রাফিক পুলিশ সজাগ রয়েছে।

যমুনা পশ্চিম পাড় থানার উপপরিদর্শক বাবুল হোসেন জানান, সেতুর পশ্চিম পাড় এলাকায় উত্তর ও দক্ষিণবঙ্গ থেকে ছেড়ে আসা যানবাহনের চাপ বেশি রয়েছে। তবে কোথাও যানজট বা দীর্ঘ সারি নেই। আমরা সব সময়ের জন্য এই অংশের তদারকি করছি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, হাটিকুমরুল গোলচত্বরে যানবাহনে চাপ গতকালের চেয়ে বেশি দেখা গিয়েছে। তবে চান্দাইকোনা ও তার আশপাশের এলাকায় কোনো চাপ দেখা যায়নি। আমরা হাইওয়ের সব জায়গার সার্বক্ষণিক খবর রাখছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন