English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নবীনগর-চন্দ্রা মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

- Advertisements -

শিল্পাঞ্চল সাভারের সব কারখানা বন্ধ হওয়ায় ঈদের আনন্দ ভাগাভাগি করতে একযোগে পিকআপ, রিজার্ভের লোকাল বাসসহ মোটরসাইকেলে ফিরতে শুরু করেছেন কর্মমুখীরা। আজ শনিবার বিকেল থেকে সাভারের প্রায় সব বাসস্ট্যান্ডে বেড়েছে যানবাহন ও ঘরমুখী মানুষের চাপ। ফলে মহাসড়কে দেখা দিয়েছে যানজট।

Advertisements

শনিাবার (৩০ এপ্রিল) বিকেলে থেকে সাভার, নবীনগর, বাইপাইল ও জীরানি বাজার বাসস্ট্যান্ড ঘুরে দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নবীনগর, নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর থেকে গাজীপুরের চন্দ্রা মোড় পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়ছে।

ফলে দুর্ভোগে পড়ড়েছেন গ্রামে ফেরা মানুষ।

বাইপাইল বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা রিজার্ভ করা মোহনা পরিবহনের যাত্রী রিতা বেগম বলেন, আমরা সন্ধ্যা সাড়ে ৬টায় বাইপাইল থেকে রওনা হরেছি। এখানেই বসে আছি ৩০ মিনিট। যানজট ও তীব্র গরমে আমরা নাজেহাল হয়ে পড়েছি।

Advertisements

আলিফ পরিবহনের বাসের চালক টিপু মিয়া বলেন, গত কয়েক দিনের তুলনায় আজকে গাড়ি ও মানুষের চাপ অনেক বেশি। যানজটও দেখা দিছে। আশুলিয়ার বলিভদ্র থেকে এক ঘণ্টায় বাইপাইলে এক ঘণ্টায় এসেছি। যেখানে দেড় কিলোমিটারেরর রাস্তা।

এ ব্যাপারে সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান বলেন, যানজট নিরসনে আমাদের ২৫টি টিমে প্রায় দেড় শতাধিক পুলিশ কাজ করছেন। বিকেলের পরে একটু গাড়ির চাপ বেড়েছে। তবে গুরুতর যানজট মহাসড়কে নেই। আমরা ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে রয়েছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন