English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্রয়োজনে বেসরকারি বিল এনে নিরাপদ সড়কের জন্য প্রয়োজনীয় আইনি কাঠামো তৈরি করার উদ্যোগ নেয়া হবে: জিএম কাদের

- Advertisements -
Advertisements

বৃহস্পতিবার (৪ মে) নির্বাচনী ইশতেহারে নিরাপদ সড়কের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের অংগিকার অন্তর্ভুক্ত করার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপির সাথে সাক্ষাৎ করেছেন রোড সেইফটি কোয়ালিশন বাংলাদেশের সদস্যবৃন্দ।জিএইচএআই (GHAI) এর কান্ট্রি ডিরেক্টর ডক্টর মোঃ শরীফুল আলমের নেতৃত্বে সড়কে মৃত্যুর ও আহতের সংখ্যা কমিয়ে আনার জন্য বিশ্বে স্বীকৃত সেইফ সিস্টেম এপ্রোচকে বিবেচনায় নিয়ে সড়ক নিরাপত্তার জন্য পৃথক আইনি কাঠামোর প্রয়োজনীতা তুলে ধরেন কোয়ালিশনের সদস্যবৃন্দ।

পাশাপাশি সড়ক নিরাপত্তার জন্য পৃথক আইনি কাঠামোর কিভাবে সকল অংশিজনকে একসাথে কাজ করতে সহযোগিতা করবে সেই বিষয়েও অবহিত করেন। এই ধারাবাহিকতায় জিএম কাদের এমপি বলেন বাংলাদেশের মানুষের জীবন বাঁচানোর জন্য সড়ককে নিরাপদ করা আমাদের সকলের দায়িত্ব। তিনি আরো বলেন প্রয়োজনে বেসরকারি বিল এনে নিরাপদের সড়কের জন্য প্রয়োজনীয় আইনি কাঠামো তৈরি করার উদ্যোগ নেয়া হবে।

Advertisements

কোয়ালিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্রাক রোড সেফটি প্রোগ্রাম এর কো-অর্ডিনেটর এম খালেদ মাহমুদ, নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, ঢাকা আহছানিয়া মিশনের রোড সেফটি প্রোগ্রাম কো- অর্ডিনেটর শারমিন রহমান, বুয়েটের এক্সিডেন্ট রিসার্চ ইন্সটিটিউট (ARI) প্রতিনিধি, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, সিআইআরপিবি, রেডক্রিসেন্ট প্রতিনিধি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন