English

33 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

এক চার্জে টানা ৪৪ ঘণ্টা চলবে ইয়ারবাড

- Advertisements -
Advertisements

নতুন ইয়ারবাড বাজারে আনলো ওয়ানপ্লাস। স্মার্টফোন নির্মাতা সংস্থা হলেও অন্যান্য স্মার্ট গ্যাজেট প্রতিনিয়ত বাজারে আনছে সংস্থাটি, যা ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর ফোনের সঙ্গে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস বাডস ৩।

এই ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। এছাড়া রয়েছে ৯৪এমএস লো ল্যাটেন্সি মোড। এই ওয়্যারলেস ইয়ারবাডসে দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন ইউজাররা। এলএইচডিসি ৫.০ হাই-রেস অডিও টেকনোলজির সাপোর্ট রয়েছে এখানে। সংস্থার দাবি, মাত্র ১০ মিনিটের চার্জে এই ইয়ারবাডসে প্রায় ৭ ঘণ্টা শোনা যাবে। পুরো চার্জ থাকলে এই ইয়ারবাডসে ৪৪ ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে।

Advertisements

ইয়ারবাডগুলোতে ১০.৪ মিমি উফার এবং ৬ মিমি টুইটার ডুয়াল ড্রাইভার রয়েছে। কোম্পানি এই ইয়ারবাডে মোট ৬টি মাইক্রোফোন ব্যবহার করেছে। দু’টি ইয়ারবাডেই ৩-৩টি মাইক্রোফোন ব্যবহার করা হয়েছে, যাতে ব্যবহারকারীদের ভয়েস শুনতে কোনো রকম সমস্যা না হয়। কোম্পানি এই নতুন ইয়ারবাডে কানেকশনের জন্য ৫.৩ ব্লুটুথ সাপোর্ট দিয়েছে।

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট থাকার কারণে এই মোড চালু থাকলে আশপাশে অপ্রয়োজনীয় শব্দ আপনার কানে আসবে না। ইয়ারবাডসে তিনটি মাইক্রোফোন রয়েছে। এর সঙ্গে রয়েছে টাচ কন্ট্রোল ফিচারের সাপোর্ট। এর সাহায্যে মিউজিক প্লেব্যাক, ভলিউম অ্যাডজাস্টমেট অর্থাৎ গান পরিবর্তন এবং আওয়াজ কমানো-বাড়ানো সম্ভব।

এই ইয়ারবাডসে রয়েছে থ্রিডি সারাউন্ড স্পেস সাউন্ড এফেক্ট এবং ডায়নামিক বেস টেকনোলজি। একটি ৫৮এমএএইচ ব্যাটারি রয়েছে ওয়ানপ্লাসের এই ইয়ারবাডসে। আর চার্জিং কেসে রয়েছে ৫২০এমএএইচ ব্যাটারি। ইউএসবি টাইপ-সি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া যাবে। রয়েছে ফাস্ট চার্জিং সাপোর্ট।

ধাতব ধূসর এবং নীল রঙের বিকল্পে পাবেন ইয়ারবাডটি। ভারতীয় বাজারে ইয়ারবাডটির দাম থাকছে ৫ হাজাত ৪৯৯ রুপি। 5,499 টাকা দামে লঞ্চ করেছে। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট অ্যামাজনে অর্ডার করতে পারবেন ওয়ানপ্লাসের নতুন ইয়ারবাডটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন