English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

মাঠে গড়ালো টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

- Advertisements -

জমকালো আয়োজনে মাঠে গড়ালো টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাহউদ্দিন মোঃ রেজা।

Advertisements

সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক সোহেল সরওয়ার, কেএসআরএমের উপ-ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, চট্টগ্রামের রেস্টুরেন্ট ও টুরিজম ব্যাবসায়ী মোহাম্মদ আক্কাস উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, সময় টিভি একাদশের টিম ম্যানেজার ফেরদৌস লিপি, অধিনায়ক কমল দে, আর টিভি একাদশের টিম ম্যানেজার এমরাউল কায়েস মিঠু, অধিনায়ক সুবল বড়ুয়া, ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশের টিম ম্যানেজার আহসান রিটন, অধিনায়ক আলমগীর সবুজ, বাংলা টিভি একাদশের টিম ম্যানেজার মিটু খান, অধিনায়ক চৌধুরী লোকমান। এছাড়াও উপস্থিত ছিলেন, টিসিজেএ সাবেক সভাপতি এনামুল হক, সহ-সম্পাদক বাবুন পাল, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সনজীব দে বাবু ও মোঃ হাসান উল্ল্যাহ।

Advertisements

উদ্বোধন শেষে শনিবার সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয় প্রথমদিনের খেলা। উদ্বোধনী ম্যাচে ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশকে ১-০ গোলে পরাজিত করে বাংলা টিভি একাদশ। দলের হয়ে একমাত্র গোলটি করে ম্যাচ সেরা হন বিপ্লব পার্থ। দিনের অপর ম্যাচে সময় টিভি একাদশের সাথে ১-১ গোলে ড্র করেছে আরটিভি একাদশ। ম্যান অব দ্যা ম্যাচ হন সময় টিভি একাদশের মোহাম্মদ ইকবাল।

পুরো সময়জুড়ে মনোমুগ্ধকর এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচগুলো উপভোগ করেন চট্টগ্রামে কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। আগামীকাল সকালে অনুষ্ঠিত হবে দ্বিতীয় দিনের খেলা। সকাল আটটায় প্রথম ম্যাচে আর টিভি একাদশের সাথে লড়বে ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশ। আর দ্বিতীয় ম্যাচে বাংলা টিভি একাদশের মোকাবেলা করবে সময় টিভি একাদশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন