English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

পুরস্কার প্রত্যাখ্যান করলেন সালাউদ্দিন!

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) হীরকজয়ন্তী উপলক্ষে দেশের ইতিহাসের সেরা ১০ ক্রীড়াবিদ ও সাংবাদিকদের সম্মাননা জানিয়েছে।

Advertisements

সেরা দশের মধ্যে ছিলেন বাফুফে ও সাফ সভাপতি কাজী সালাউদ্দিন। তবে আজ (শনিবার) বাফুফের নির্বাহী কমিটির সভাতে কাজী সালাউদ্দিনের দ্বিতীয় ক্রীড়াবিদ হওয়ার পুরস্কার প্রত্যাখ্যানের সিদ্ধান্ত হয়েছে। এদিন বাফুফে ভবনে কার্যনির্বাহী কমিটির ষষ্ঠ সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন সভাপতি কাজী সালাউদ্দিন। সভা শেষে বাফুফে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শুক্রবার বিকালে বাংলাদেশ প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) কর্তৃক বীর মুক্তিযোদ্ধা, স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম খেলোয়াড়, জাতীয় পুরস্কারপ্রাপ্ত এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের টানা চতুর্থ মেয়াদে নির্বাচিত সভাপতি কাজী সালাউদ্দিনকে প্রদত্ত ‘দ্বিতীয় সেরা ক্রীড়াবিদ’ এর পুরস্কার প্রত্যাখ্যানের সিদ্ধান্ত হয়েছে।

Advertisements

বাফুফে আরও জানিয়েছে, একজন বীর মুক্তিযোদ্ধাকে উক্ত প্রহসনের পুরস্কার প্রদান আমাদের মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও স্বাধীন বাংলা ফুটবল দলকে অবমাননা করার শামিল।

একইসঙ্গে ক্রীড়াঙ্গন তথা ফুটবল সংশ্লিষ্ট সকলের জন্য অবমাননাকর। সভায় ফুটবলের রাজা ও ফিফার ঘোষিত বিংশ শতাব্দীর সেরা খেলোয়াড় ব্রাজিলের পেলের মৃত্যুতে নীরবতা পালন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন