English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

প্রেমিকার পিটুনি খেলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্লার্ক

- Advertisements -
Advertisements
Advertisements

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক। তার নেতৃত্বেই ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় অজিরা। দলকে লিড দেয়ার পাশাপাশি ব্যাটটাও দুর্দান্ত চালাতেন ক্লার্ক। বাইশ গজে ছন্দ দেখানো এই ব্যাটার প্রেমের মাঠেও সমান পারদর্শী। বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। বেশিদিন স্থায়ীও হয়নি ক্লার্কের একেকটি প্রেম। বর্তমান প্রেমিকা জেড ইয়ারব্রো’র সঙ্গেও সম্পর্কের টানাপোড়েন চলছে অজি তারকার। ক্লার্ক প্রাক্তন প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখছেন বলে অভিযোগ ইয়ারব্রোর। ঘটনার জেরে প্রেমিক ক্লার্ককে পিটিয়েছেন তিনি।

২০০৭ সালে অস্ট্রেলিয়ান মডেল লারা বিঙ্গলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মাইকেল ক্লার্ক। তিন বছর টিকেছিল দুই সেলিব্রিটির সম্পর্ক।

২০১০ সালে তাদের বিচ্ছেদ হয়। ২০১২ সালে কাইলি বোল্ডকে বিয়ে করেন তিনি। তাদের সংসারে একটি সন্তান রয়েছে। ২০১৯ সালে বোল্ডের সঙ্গে ছাড়াছাড়ি হয় ক্লার্কের। এরপর নিজের পুরনো বন্ধু এডওয়ার্ডসের সঙ্গে প্রেম শুরু করেন অজি তারকা। সেটিও টেকেনি, ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়। সেই এডওয়ার্ডসকে নিয়েই বর্তমান প্রেমিকা জেড ইয়ারব্রো’র সন্দেহ।
সম্প্রতি ছুটি কাটাতে কুইন্সল্যান্ড যান মাইকেল ক্লার্ক। সঙ্গে গিয়েছিলেন প্রেমিকা জেড ইয়ারব্রো, ইয়ারব্রোর বোন জেসমিন এবং ভাই কার্ল স্টেফানোভিচকে। বৃটিশ দৈনিক টেলিগ্রাফের প্রতিবেদনে বলা হয়, সমুদ্রের পাশে বসে রাতের খাবার খাচ্ছিলেন ক্লার্ক-ইয়ারব্রোরা। তখন ক্লার্ককে সাবেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগ তোলেন ইয়ারব্রো। টেলিগ্রাফের প্রকাশিত ভিডিওতে দেখা যায়, মাইকেল ক্লার্ককে মারছিলেন ইয়ারব্রো। সেসময় ইয়ারব্রো ক্লার্ককে বলেন, তার ভাই কার্ল স্টেফানোভিচের কাছে সব প্রমাণ আছে। তখন ক্লার্ক উত্তেজিত হয়ে গালিগালাজ করতে থাকেন।
এসময় স্টেফানোভিচ ক্লার্ককে শান্ত করতে গেলে তাকে মারতে শুরু করেন অজি তারকা। টেলিগ্রাফের ভিডিওতে দেখা যায় ইয়ারব্রো অভিযোগ করলে ক্লার্ক বলতে শুরু করেন, ‘তুমি কি আমাকে দোষী বলছো? আমি কি দোষী?’ জবাবে ইয়ারব্রো বলেন, ‘তুমি একটা মিথ্যাবাদী। আমি সব দেখতে পাই। ১৭ই ডিসেম্বর তুমি তার (সাবেক প্রেমিকা) সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছো। তুমি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছো। তুমি একটা কুকুর। আমি তোমাকে ঘৃণা করি।’ ক্লার্ক বলেন, ‘এটা সত্যি নয়। এটা মিথ্যা।’ এরপর জেড ইয়ারব্রো আবারও মারতে শুরু করলে ক্লার্ক বলেন, ‘তুমি ভুল করছো।’ ইয়ারব্রো বলেন, ‘আমি ভুল বলছি? তুমি যেসব মেসেজ তাকে পাঠিয়েছো তার সব প্রমাণ আমার কাছে আছে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন