English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মেসির উপহার ধোনির বাড়িতে, বিশ্বকাপ জয়ের পরে রাঁচীতে কী পাঠালেন লিয়ো?

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপ জয়ের পরে সই করা নিজের আর্জেন্টিনার জার্সি পাঠালেন লিয়োনেল মেসি। কার কাছে? ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির কাছে। তাঁর মেয়ে জিভার জন্য নিজের সই করা জার্সি পাঠিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

Advertisements

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধোনির সই করা জার্সির ছবি দিয়েছেন জিভা। সেখানে দেখা যাচ্ছে, আর্জেন্টিনার জার্সি পরে হাসিমুখে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘‘যেমন বাবা, তেমন মেয়ে।’’ ধোনির ফুটবল প্রীতির কথা সবার জানা। ক্রিকেট শুরুর আগে ফুটবল খেলতেন তিনি। স্বপ্ন ছিল ফুটবলার হওয়ার। ক্রিকেট শুরু করার পরেও ফুটবলের প্রতি ভালবাসা তাঁর যায়নি। সুযোগ পেলেই ফুটবল পায়ে মাঠে নেমে পড়েন।

Advertisements

ভারতীয় দলে খেলার সময়ও অনুশীলনে নিয়ম করে ফুটবল খেলতেন তিনি এর আগে মেসির সই করা জার্সি উপহার পেয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। কাতার বিশ্বকাপ থেকে তাঁর জন্য এই উপহার নিয়ে এসেছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার প্রজ্ঞান ওঝা। আর্জেন্টিনার ফুটবল নিয়ে ভারতীয় ফুটবলপ্রেমীদের একাংশের আবেগের কথা জানেন আর্জেন্টিনার অধিনায়ক।

জানেন তাঁর অসংখ্য ভক্ত রয়েছেন ভারতেও। কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলে গিয়েছেন তিনি। জানেন ভারতে ক্রিকেটের জনপ্রিয়তার কথাও। তাই বিশ্বকাপের আসর থেকে ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয়ের জন্য নিজের একটি জার্সি পাঠিয়েছেন মেসি। আর্জেন্টিনার ১০ নম্বর জার্সিতে নিজের সই করে দিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন বিসিসিআই সচিবকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন